শিলিগুড়িতে বোমা উদ্ধার, চাঞ্চল্য - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শিলিগুড়িতে বোমা উদ্ধার, চাঞ্চল্য

Share This

শিলিগুড়িতে বোমা উদ্ধার, চাঞ্চল্য


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, 18/12/2021 :  নিউ জলপাইগুড়ি থানার অন্তর্গত আইওসি রোডে একটি গাড়ির সামনে বোমা উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো শনিবার সকালে। জানা গিয়েছে স্থানীয় তৃণমূল কংগ্রেসের প্রয়াতঃ আইএনটিটিইউসি নেতা বিজন নন্দীর ছেলে শুভঙ্কর নন্দীর গাড়ির চাকার নিচে রাখা ছিল ওই বোমা।

প্রয়াতঃ আইএনটিটিইউসি নেতা বিজন নন্দীর ভাই জয়দীপ নন্দী কিছুদিন আগেই তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে গিয়ে ছিলেন, পরে আবার বিজেপি ছেড়ে তৃণমূলে তিনি সদ‍্য যোগ দিয়েছেন। ঠিক এই মূহুর্তে তাঁর ডাস্টার মডেলের গাড়ির তলায় বোমা উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো। জয়দীপ নন্দী জানিয়েছেন, আজ সকালে তাঁর ভাইপোর গাড়ির চালক গাড়ি বের করতে গিয়ে গাড়ির নিচে একটি গোলাকার বস্তু দেখতে পান।

এরপর বিষয়টি জানান স্থানীয় বাসিন্দাদের এবং ভাইপো শুভঙ্কর নন্দীকে। নিমেষের মধ্যে এলাকায় ভিড় জমে যায়। খবর দেওয়া হয় নিউ জলপাইগুড়ি থানার পুলিশকে। খবর পেয়ে ছুটে আসে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ। বস্তুটিকে দেখে সন্দেহ হয় পুলিশের। খবর দেওয়া হয় সিআইডি বম্ব স্কোয়াডকে। ঘটনাস্থলে ছুটে আসে সিআইডি বম্ব স্কোয়াড। বিষয়টি নিয়ে আতঙ্কিত নন্দী পরিবার। কিছুদিন আগেই জয়দীপ নন্দী তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়ে আবার তিনি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন।

তিনি শিলিগুড়ি পৌরনিগমের 35 নম্বর ওয়ার্ডের জনপ্রতিনিধিও ছিলেন। আচমকা কেন তাঁর ভাইপোর গাড়ির নিচে বোমা উদ্ধার হল তা বুঝে উঠতে পারছেন না তিনি। তবে সিআইডি বম্ব স্কোয়াড বা নিউ জলপাইগুড়ি থানার পুলিশ খোলসা করে জানায়নি উদ্ধার হওয়া গোলাকার বস্তুটি  বোমা কিনা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages