বিভাজনের রাজনীতি করে ক্ষমতায় আসা যায় না, বিজেপিকে কটাক্ষ ফিরহাদ হাকিমের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিভাজনের রাজনীতি করে ক্ষমতায় আসা যায় না, বিজেপিকে কটাক্ষ ফিরহাদ হাকিমের

Share This

বিভাজনের রাজনীতি করে ক্ষমতায় আসা যায় না, বিজেপিকে কটাক্ষ ফিরহাদ হাকিমের


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 03/12/2021 : পুরভোটের প্রচার করতে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিজেপিকে এক হাত নিলেন প্রাক্তন মেয়র ফিরহাদ হাকিম।

"বিভাজনের রাজনীতি, হত্যার রাজনীতি এবং নিরবিচ্ছিন্ন ভাবে সমালোচনার মাধ্যমে কখনো ক্ষমতায় আসা যায়না, বিজেপির এ বিষয়টা মাথায় রাখা উচিত। ক্ষমতায় আসতে গেলে এবং ক্ষমতায় টিকে থাকতে গেলে মানুষের জন্য কাজ করতে হয় এবং মানুষের মন জয় করতে হয়। বিজেপি দলের নেতা-নেত্রীরা এই কাজটা করতেই ব্যর্থ। বিগত দিনেও এরাজ্যে বিজেপি মানুষের কাছ থেকে প্রত্যাখ্যাত হয়েছে, আগামী দিনে বিজেপি দলটাও এরাজ্যে বিলুপ্ত হয়ে যাবে।" 82 নম্বর ওয়ার্ডে প্রচার এর মাঝে বিজেপির উদ্দেশ্যে এমনই কটাক্ষ করলেন ফিরহাদ হাকিম।


রূপা গাঙ্গুলী সহ বিজেপির নেতারা যে দাবী করছেন,, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাকি রাজ্যের মানুষের টাকায় বোম্বে গোয়া ত্রিপুরায় ছুটে যাচ্ছেন। এ প্রসঙ্গে ফিরহাদ এর পাল্টা প্রশ্ন, "ভারতবর্ষের রাষ্ট্রপ্রধান হিসেবে নরেন্দ্র মোদি দেশ থেকে বিদেশের বিভিন্ন প্রান্তে যে ছুটে বেড়ান সেটা কি তার নিজের অর্জিত টাকায়,,,?  রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে শিল্প সম্ভাবনা তৈরী এবং শিল্প বিনিয়োগ আনার লক্ষ্যে মানুষের স্বার্থে যদি বিভিন্ন শিল্পপতিদের কাছে তাকে যেতে হয় তবে সেটা ক্ষতির কি আছে?"  ত্রিপুরা সহ গোয়ায় যে রাজনৈতিক কর্মসূচি হয়েছিল, তা নিয়ে মুখ্যমন্ত্রী সহ দলীয় নেতারা জানিয়েছিলেন এবং 'সেটা তাদের নিজেদের অর্জিত টাকা' বলে এদিন সাফ জানান ফিরহাদ।

রিপোর্ট : সুব্রত রায়

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages