গান্ধীজিকে নিয়ে কুমন্তব্য, গ্রেপ্তার কালিচরণ মহারাজ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গান্ধীজিকে নিয়ে কুমন্তব্য, গ্রেপ্তার কালিচরণ মহারাজ

Share This

গান্ধীজিকে নিয়ে কুমন্তব্য, গ্রেপ্তার কালিচরণ মহারাজ


আজ খবর (বাংলা), ভূপাল, মধ্যপ্রদেশ, 30/12/2021 :  মহাত্মা গান্ধীকে নিয়ে অশালীন মন্তব্যের জেরে মধ্যপ্রদেশের খাজুরাহো থেকে গ্রেপ্তার করা হল ধর্মগুরু কালিচরণ মহারাজকে।

খাজুরাহোর কালিচরণ মহারাজের বিরুদ্ধে রায়পুরের টিকরাপাড়া থানায় একটি অভিযোগ দায়ের হয়েছিল। সেই অভিযোগে বলা হয়েছিল একটি ধর্ম সংসদে বক্তব্য রাখতে গিয়ে কালিচরণ মহারাজ জাতির জনক মহাত্মা গান্ধী সম্পর্কে অশালীন মন্তব্য করেছিলেন। এই অভিযোগ পেয়ে সাত জন পুলিশকর্মীর একটি দল আজ কালিচরণ মহারাজকে গ্রেপ্তার করেছে।

ধর্মগুরু কালিচরণ মহারাজ থাকেন খাজুরাহো থেকে 25 কিলোমিটার দুরে বাগেশ্বর ধামের একটি ভাড়া বাড়িতে। আজ ভোর চারটে নাগাদ পুলিশ গিয়ে গ্রেপ্তার করে কালিচরণ মহারাজকে। তাঁকে রায়পুরে নিয়ে আসা হচ্ছে। গ্রেপ্তারির 24 ঘণ্টার মধ্যেই তাঁকে আদালতে পেশ করা হবে বলে জানা গিয়েছে। 

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী ভুপেশ বাঘেল জানিয়েছেন, কালিচরণ মহারাজকে গ্রেপ্তারির ক্ষেত্রে কোনো রকম অন্যায় কিছু হয় নি। আইন আইনের পথেই চলবে।" কালিচরণ মহারাজকে গ্রেপ্তারির খবর তাঁর পরিবার ও আইনজীবীকে পুলিশ জানিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages