ফের নাশকতার ছক, হাই এলার্ট মুম্বইয়ে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের নাশকতার ছক, হাই এলার্ট মুম্বইয়ে

Share This

ফের নাশকতার ছক, হাই এলার্ট মুম্বইয়ে


আজ খবর (বাংলা), নতুন দিল্লী ও মুম্বই, ভারত, 31/12/2021 : যে কোনো সময় ফের জঙ্গী আক্রমণের ঘটনা ঘটতে পারে মুম্বইয়ে বলে মনে করা হচ্ছে। 

দেশের ইনটেলিজেন্স বিভাগের খবর অনুযায়ী কোনো খালিস্তান পন্থী জঙ্গী গোষ্ঠী মুম্বইয়ে নাশকতা চালাতে পারে। কিছুদিন আগ্ওয় লুধিয়ানা কোর্টের মধ্যে যে বিস্ফোরণের ঘটনা ঘটেছিল, সেই সুত্রে সন্দেহভাজন কয়েকজনকে জার্মানিতে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। সেই সূত্রেই খবর পাওয়া গিয়েছে শিখস ফর জাস্টিস (SFJ) ছাড়াও অন্যান্য কিছু গোষ্ঠী নিয়মিত যোগাযোগ রাখছে পাকিস্তানের আইএসআই-এর সাথে যোগাযোগ রাখছে।

বিভিন্ন ইনপুট থেকে যে খবর এসে পৌঁছাচ্ছে, তাতে করে মনে করা হচ্ছে মুম্বই, দিল্লী বা দেশের অন্য কোনো বড় শহরে বড় কোনো নাশকতার ছক কষেছে জঙ্গী গোষ্ঠীগুলি। মুম্বই শহরকেই টার্গেট করা হতে পারে। তাই মুম্বই পুলিশকে চুড়ান্ত সতর্কতা জারি করা হয়েছে। মুম্বইয়ের প্রত্যেক থানাকে এলার্ট থাকতে বলা হয়েছে। বম্ব ডিসপোজাল বিভাগকেও সতর্ক থাকতে বলা হয়েছে। নববর্ষের প্রাক্কালে যাতে এই ধরনের কোনো ঘটনা না ঘটে তার জন্যে আগাম প্রস্তুতি নেওয়া হয়েছে মুম্বই জুড়ে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages