একই চিতায় সস্ত্রীক পঞ্চতত্বে বিলীন হলেন রাওয়াত দম্পতি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


একই চিতায় সস্ত্রীক পঞ্চতত্বে বিলীন হলেন রাওয়াত দম্পতি

Share This

একই চিতায় সস্ত্রীক পঞ্চতত্বে বিলীন হলেন রাওয়াত দম্পতি


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 10/12/2021 : শেষকৃত্য সম্পন্ন হল দেশের প্রথম চিফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত ও তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াতের।

আজ বেলা বাড়তেই জেনারেল বিপিন রাওয়াতের দিল্লীর বাড়ির সামনে সাধারন মানুষের ভীর বাড়ছিল। সকলেই চাইছিলেন আক্স্মিক দুর্ঘটনাগ্রস্ত জেনারেল বিপিন রাওয়াত্কে শেষ শ্রদ্ধা জানাতে। সেই মুহুর্তে বিপিন রাওয়াতের বাড়িতে ভিভিআইপিদের ভীড়। 

এরপর জেনারেল রাওয়াত ও তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াতের মরদেহ বাইরে বের করা হয়। সেনাবাহিনীর একটি কামান বাহী শকটে ফুল ও মালায় মুড়ে তাঁদেরকে নিয়ে রওনা দেয় প্রচুর গাড়ির কনভয়। গন্তব্য 10 কিলোমিটার দুরের ব্রার স্কোয়ার শ্মশান। এই 10 কিলোমিটার পথে দেখা জেল বিভিন্ন মানুষ হাতে জাতীয় পতাকা নিয়ে শববাহী গাড়ির পাশে পাশে দৌড়াতে লাগলেন এবং শ্মশান পর্যন্ত এলেন।


ব্রার স্কোয়ারে শেষ শ্রদ্ধা জানালেন প্রতিরক্ষা মন্ত্রী ও অন্যান্যরা। দেওয়া হল গান স্যালুট। এরপর 17টি তোপ ধ্বনি দিয়ে শ্রদ্ধা জানানো হল রাওয়াত দম্পতিকে। বেজে উঠল সেনার বিউগল।

রাওয়াত দম্পতির দুই কন্যা শেষকৃত্য সম্পন্ন করতেই একই চিতায় পাশাপাশি শুইয়ে দেওয়া হল বিপিন রাওয়াত ও মধুলিকা রাওয়াতকে। দাউ দাউ করে আগুন জ্বলে উঠল চিতায়। সস্ত্রীক পঞ্চতত্বে বিলীন হয়ে গেলেন দেশের অন্যতম বীর যোদ্ধা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages