বল ভেবে খেলতে গিয়ে বিস্ফোরনে জখম শিশু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বল ভেবে খেলতে গিয়ে বিস্ফোরনে জখম শিশু

Share This

বল ভেবে খেলতে গিয়ে বিস্ফোরনে জখম শিশু


আজ খবর (বাংলা), সামসেরগঞ্জ, মুর্শিদাবাদ, পশ্চিমবঙ্গ, 20/12/2021 : বল ভেবে খেলতে গিয়ে বোমা বিস্ফোরণে গুরুতর জখম হল এক ৭ বছরের শিশু। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার সুতি এবং সামশেরগঞ্জ সীমান্তবর্তী একটি আমবাগানে। জখম শিশুকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।      

জানা গিয়েছে সাত বছরের এক শিশু তার বন্ধুদের সঙ্গে আমবাগানে খেলতে যায়। সেখানে ছড়িয়ে-ছিটিয়ে ছিল বোমা।  আর সেই বোমাগুলিকে বল ভেবে খেলতে গিয়ে ঘটে বিপত্তি।  তখনই বোমা বিস্ফোরণ হয়। আর যার জেরে গুরুতর জখম হন সারফরাজ আহমেদ নামের এক শিশু(৭)। 


বোমাফাটার আওয়াজ শুনে ঘটনাস্থলে আসে স্থানীয় বাসিন্দারা। গুরুতর অবস্থায় স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয় জখম শিশুটিকে। বিস্ফোরনের খবর পেয়ে ঘটনাস্থলে আসে সামশেরগঞ্জ  ও সুতি থানার পুলিশ। 

কে বা কারা কি উদ্দেশ্যে এই আমবাগানে বোমা ছড়িয়ে-ছিটিয়ে রেখেছিল তার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার পর জঙ্গিপুর পুলিশ জেলার বম্ব স্কোয়াডকে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থলে পৌঁছে বোমা গুলিকে নিষ্ক্রিয় করার করে।  

আহত শিশুর পরিবার সূত্রে জানা গিয়েছে গুরুতর জখম শিশু নিত্য দিনের মতোই সোমবার  এলাকার এই আমবাগানে খেলতে যায়।  আর তখনই বোমাকে বল ভেবে খেলতে গেলে এই বিপত্তি হয়েছে। প্রাথমিক চিকিৎসার পর জখম শিশু সারফারজ আহমেদকে ছেড়ে দেওয়া হয়েছে। বর্তমানে স্থিতিশীল অবস্থায় নিজের বাড়িতেই রয়েছে। বোমাগুলি আমবাগানে ছড়িয়ে-ছিটিয়ে রেখেছে যারা তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন গুরুতর জখম শিশুর পরিবার।

রিপোর্ট : সুব্রত রায়

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages