কলকাতায় অনুষ্ঠিত হল দেশপ্রেম বিষয়ক বক্তৃতা প্রতিযোগিতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কলকাতায় অনুষ্ঠিত হল দেশপ্রেম বিষয়ক বক্তৃতা প্রতিযোগিতা

Share This

কলকাতায় অনুষ্ঠিত হল দেশপ্রেম বিষয়ক বক্তৃতা প্রতিযোগিতা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 21/12/2021 : ‘সবকা সাথ, সবকা বিকাশ, সবকা বিশ্বাস, সবকা প্রয়াস’- এই ভাবনায় দেশজুড়ে ‘দেশপ্রেম ও দেশ গড়া’ শীর্ষক বিষয়ে বক্তৃতা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। 

ইতিমধ্যেই এই প্রতিযোগিতা ব্লক, জেলা ও রাজ্যস্তরে অনুষ্ঠিত হয়েছে। যুব সম্প্রদায়ের উপস্থাপনার দক্ষতা এবং নেতৃত্বদানের ক্ষমতা প্রকাশ করার পাশাপাশি দেশ গড়ার বিভিন্ন কাজে যুব সম্প্রদায়কে যুক্ত করার ভাবনা নিয়ে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। জেলা, রাজ্য ও জাতীয় স্তরে বিজয়ীদের জন্য আকর্ষণীয় পুরস্কার রয়েছে। 



পশ্চিমবঙ্গে নেহরু যুব কেন্দ্র সংগঠনের উদ্যোগে কলকাতায়  ২০শে ডিসেম্বর রাজ্যস্তরে বক্তৃতা প্রতিযোগিতার আয়োজন করা হয়। 

১৮-২৯ বছর বয়সী প্রতিযোগীদের মধ্যে জেলাস্তরে বিজয়ী ২৩ জন প্রতিযোগী রাজ্যস্তরের প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। এরপর রাজ্যস্তরে বিজয়ী প্রতিযোগীরা জাতীয় স্তরে বক্তৃতা প্রতিযোগিতায় অংশ নেবেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages