সিএএ লাগু হোক রাজ্যে : বিজেপি প্রতিনিধি দল আজ প্রধানমন্ত্রীর দ্বারস্থ8 - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সিএএ লাগু হোক রাজ্যে : বিজেপি প্রতিনিধি দল আজ প্রধানমন্ত্রীর দ্বারস্থ8

Share This

সিএএ লাগু হোক রাজ্যে : বিজেপি প্রতিনিধি দল আজ প্রধানমন্ত্রীর দ্বারস্থ
নরেন্দ্র মোদী ও দিলীপ ঘোষ (ফাইল চিত্র)


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 03/12/2021 : পশ্চিমবঙ্গ বিজেপির একটি প্রতিনিধি দল আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে দেখা করে রাজ্যে অবিলম্বে সিএএ চালু করার আবেদন জানাবেন।

রাজ্য বিজেপির এই প্রতিনিধি দলে থাকছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার, পার্টির সহ সভাপতি দিলীপ ঘোষ ও সাংসদ সৌমিত্র খাঁ। এই প্রতিনিধি দল আজ প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাত করে রাজ্যের বিভিন্ন ইস্যুগুলিকে নিয়েও আলোচনা করবেন বলে জানা গিয়েছে।

এদিন দিলীপ ঘোষ বলেন, "আমরা আজ প্রধানমন্ত্রীর সাথে দেখা করছি। পশ্চিমবঙ্গের উন্নয়নের জন্যে যে 25 হাজার কোটি টাকার বাজেটের কথা বলা হয়েছিল তা এখনও বকেয়া রয়েছে। এই অর্থ নর্থ-সাউথ করিডর এবং রাজ্যের চা বাগানগুলির উন্নয়নের খাতে খরচ করার কথা ছিল। তাছাড়া রাজ্যের যে সব নাগরিক এখনও নাগরিকত্ব পান নি সেই সব মানুষের স্বার্থে রাজ্যে অবিলম্বে সিটিজেন এমেন্ডমেন্ট আইন (CAA) লাগু করার আবেদন করব।"

সুকান্ত মজুমদার বলেন, "রাজ্যে অবশ্যই সিএএ চালু হওয়া উচিত। আমাদের রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়ে সিবিআই তদন্ত করছে। তা সত্বেও রাজ্যের বিভিন্ন জায়গায় এখনও বিজেপি কর্মীরা আক্রান্ত হয়ে চলেছেন। এই বিষয়টাও প্রধানমন্ত্রীকে জানাবো।"

সৌমিত্র খাঁ বলেন, "রাজ্যে এখনই সিএএ চালু হওয়া উচিত, সেই কথাই জানাব প্রধানমন্ত্রীকে, কিন্তু তার পাশাপাশি অন্যান্য ইস্যুগুলিকেও তুলে ধরব।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages