লাফা শাক খেয়ে একই পরিবারের 5 জন অসুস্থ, মৃত 1 - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


লাফা শাক খেয়ে একই পরিবারের 5 জন অসুস্থ, মৃত 1

Share This

লাফা শাক খেয়ে একই পরিবারের 5 জন অসুস্থ, মৃত 1


আজ খবর (বাংলা), রাজগঞ্জ, শিলিগুড়ি, পশ্চিমবঙ্গ, 29/12/2021 : বিষাক্ত সব্জি খেয়ে অসুস্থ হয়ে পড়লেন একই পরিবারের 5 জন, তাঁদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

খাদ্যে বিষক্রিয়ায় একই পরিবারের ৫ জন অসুস্থ । তার মধ্যে একজনের মৃত্যু হয়েছে । রাজগঞ্জের সাহুডাঙ্গির নাউয়াপাড়ায় এই ঘটনাটি ঘটে।  লাফা শাকের সবজি খেয়ে ঐ পরিবারের সদস্যেরা অসুস্থ হয়ে পড়ে  বলে জানা গিয়েছে । 

পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার দুপুরে খাওয়ার জন্য লাফা শাকের প্যালকা তৈরি করা হয় । পরিবারের পাঁচ সদস্য ওই সবজি খান । তাঁরা হলেন নমিতা রায় (৪২), অনন্ত রায় ( ২২ ), মনীষা রায় ( ২২ ), তনুশ্রী রায় (২১), ও শ্রুতি রায় ( ৩ ) । 

এদিন লাফা শাক খাওয়ার পরেই প্রত্যেকেই অসুস্থ হয়ে পড়েন । শিশুটি বাদে চার জনকেই শিলিগুড়ি জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় । সেখান থেকে অনন্ত, মনীষা ও তনুশ্রীকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয় । অন্যজনকে ছুটি দেওয়া হয় ।  মঙ্গলবার রাতে মেডিকেলে তনুশ্রী রায়ের মৃত্যু হয় । পরিবারের সদস্যরা বলেন, "প্যালকা সবজিতে কোনও বিষক্রিয়া হয়েছিল বলে মনে হয় । সে কারণেই এমনটা ঘটেছে ।"

রিপোর্ট : রঞ্জিত বিশ্বাস

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages