ফাঁসিদেওয়ার বাজারে আগুন, ক্ষতি 40 লক্ষ টাকার বেশি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফাঁসিদেওয়ার বাজারে আগুন, ক্ষতি 40 লক্ষ টাকার বেশি

Share This

ফাঁসিদেওয়ার বাজারে আগুন, ক্ষতি 40 লক্ষ টাকার বেশি


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, 04/12/2021 : গতকাল রাতে ফাঁসিদেওয়ার একটি জায়গায় অগ্নিকাণ্ডে ভস্মীভূত হল চারটি দোকান। ক্ষতিগ্রস্ত হয়েছে আরও দুটি দোকান। মোট ক্ষয়ক্ষতির পরিমান 40 লক্ষ টাকার বেশি বলে মনে করা হচ্ছে।

গতকাল শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের লেউসিপাকুরি বাজারে রাত্রি পৌনে ন'টা নাগাদ আগুন লাগে বলে জানা গিয়েছে। সেই আগুন দ্রুত আশেপাশের দোকানগুলিতে ছড়িয়ে পড়তে থাকলে স্থানীয় বাসিন্দারা আগুন নেভানোর কাজে দ্রুত হাত লাগান।

অগ্নিকাণ্ডের খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় ফাঁসিদেওয়া থানার পুলিশ। ঘটনাস্থলে শিলিগুড়ি থেকে দমকলের দুটি ইঞ্জিন হাজির হয়। আগুন দ্রুত আয়ত্তে আনার চেষ্টা করতে থাকেন দমকল কর্মীরা। 


গতকালের এই অগ্নিকাণ্ডে ততক্ষণে সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে চারটি দোকান। আরও দুটি দোকান পুড়ে গিয়েছে আংশিকভাবে। মোট ক্ষয়ক্ষতির পরিমান 40 লক্ষ টাকার বেশি বলে মনে করা হচ্ছে। 

কিন্তু কিভাবে দোকানগুলিতে আগুন লাগল তা এখনও পর্যন্ত পরিস্কার করে জানায় নি দমকল। তবে শর্ট সার্কিট থেকে আগুন লেগে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। আবার বিড়ি বা সিগারেটের আগুন থেকেও বাজারে আগুন লেগে থাকতে পারে বলে স্থানীয়রা মনে করছেন। এই ঘটনার জেরে স্থানীয় বাসিন্দা এবং ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। তবে আগুন নেভানোর ব্যাপারে স্থানীয় বাসিন্দারা প্রশংসিত হয়েছেন। অনেকের বল্তব্য, তাঁরা সাহায্য করতে এগিয়ে না এলে বাজারে আরও অনেকগুলি দোকান পুড়ে ছাই হয়ে যেতে পারত।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages