লুধিয়ানায় আদালতে জোড়ালো বিস্ফোরণ, মৃত 3, আহত 7 - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


লুধিয়ানায় আদালতে জোড়ালো বিস্ফোরণ, মৃত 3, আহত 7

Share This

লুধিয়ানায় আদালতে জোড়ালো বিস্ফোরণ, মৃত 3, আহত 7


আজ খবর (বাংলা), চণ্ডীগড়, পাঞ্জাব, 23/12/2021 : পাঞ্জাবের লুধিয়ানায় জেলা আদালত চত্বরে বিস্ফোরনের খবর পাওয়া যাচ্ছে। বিস্ফোরনে বেশ কিছু লোকের আহত হওয়ার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

পাঞ্জাবের লুধিয়ানা শহরে জেলা আদালত চত্বরে হঠাৎ করেই বড়সড় বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। ঘটনার সময় জেলা আদালতে শুনানিও চলছিল। সেই সময়েই আদালত ভবনের চার তলায় বিস্ফোরণ ঘটেছে। প্রচন্দ আওয়াজের সাথে সাথে ঐ ভবনের একাংশ ধোঁয়ায় ভরে যায়।

বিস্ফোরনের ঘটনা ঘটা মাত্রই পুলিশ গোটা জায়গাটিকে ঘিরে ফেলেছে। এই ঘটনায় বেশ কিছু মানুষ আহত হয়েছেন বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। কিন্তু কিভাবে এই বিস্ফোরণ ঘটল বা কারা এই বিস্ফোরণ ঘটিয়েছে তা এখনও পর্যন্ত পরিস্কার নয়।  

নিউজ আপডেট : এখনও পর্যন্ত যেটুকু জানা যাচ্ছে, আদালতের একটি শৌচালয়ের মধ্যে রাখা ছিল বোমা। সেই বোমাতেই বিস্ফোরণ হয়েছে। ঘটনায় এখনও পর্যন্ত 3 জনের মৃত্যু হয়েছে এবং 7 জন আহত হয়েছে বলে স্বীকার করেছে পুলিশ। ফরেন্সিক পরীক্ষার জন্যে ঘটনাস্থলে এনআইএ দল পৌঁছাতে পারে বলে জানা যাচ্ছে। প্রসঙ্গত উল্লেখ্য, পঞ্জাব দেশের সীমান্তবর্তী একটি রাজ্য, যেখানে দিন দুয়েক আগেই পাকিস্তান থেকে অনুপ্রবেশের ঘটনা নিষ্ক্রিয় করেছিল বিএসএফ। দ্বিতীয়ত আর কিছুদিন পরেই পঞ্জাবে বিধানসভা নির্বাচন হতে চলেছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages