নর্থ ইস্টকে 3-2 গোলে হারালো এটিকে মোহনবাগান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নর্থ ইস্টকে 3-2 গোলে হারালো এটিকে মোহনবাগান

Share This

নর্থ ইস্টকে 3-2 গোলে হারালো এটিকে মোহনবাগান


আজ খবর (বাংলা), পানাজি, গোয়া, ভারত, 21/12/2021 :   নর্থ ইস্ট ইউনাইটেডকে 3-2 গোলে হারিয়ে আজ এটিকে মোহনবাগান 3 পয়েন্ট ঘরে তুলল। 

অনেকদিন পর আজকের ম্যাচে যথেষ্ট আত্মবিশ্বাসী লাগল এটিকে মোহনবাগান দলটিকে। আজ খেলা শুরুর 2 মিনিটের মাথায় গোল করে এগিয়ে গিয়েছিল নর্থ ইস্ট ইউনাইটেড। গোলটি করেছিল সুহের। অসাধারণ হেড থেকে সবুজ মেরুনের হয়ে গোল শোধ করেন লিস্টন কোলাসো।

এরপর সবুজ মেরুন ব্রিগেড যেন ব্যাপকভাবে জ্বলে ওঠে। বিপক্ষ খালিদ জামিলের ডিফেন্সকে নিয়ে ছেলেখেলা শুরু করে। এরপর হুগো বূমো দুটি গোল করে মেরিনার্সদের এগিয়ে দেয়। যদিও নর্থ ইস্ট ইউনাইটেড ফের একটি গোল করে ম্যাচের ফলাফল 3-2 করে দেয়।

আজ রিজার্ভ বেঞ্চে বসা বেশ কিছু খেলোয়াড়কে মাঠে নামিয়ে একবার পরখ করে নিলেন এটিকে মোহনবাগানের নতুন কোচ। কিন্তু সেই সাথে এটাও বলতে হবে সবুজ মেরুন দল আজ বেশ কিছু গোল মিস করেছে। বিশেষ করে রণবীর আজ সবুজ মেরুন সমর্থকদের ব্যাপকভাবে হতাশ করেছেন। শট অন টার্গেট মিস করেছেন রয় কৃষ্ণাও। তবু বেশ কয়েকটা ম্যাচ ড্র করার পর আজকের জয়টা খুব দরকার ছিল সবুজ মেরুনের। আহ্কের ম্যাচ থেকে পাওয়া আত্মবিশ্বাস আগামী ম্যাচে এটিকে মোহনবাগানকে আরও শক্তিশালী করে তুলবে, কোনো সন্দেহ নেই।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages