কলকাতায় আরও 2 জনের দেহে মিলল ওমিক্রন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কলকাতায় আরও 2 জনের দেহে মিলল ওমিক্রন

Share This

কলকাতায় আরও 2 জনের দেহে মিলল ওমিক্রন


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 23/12/2021 : ভারতে ক্রমেই নিজের থাবা চওড়া করতে শুরু করেছে করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন। এবার কলকাতায় আরও দুই জনের দেহে মিলল ওমিক্রন ভাইরাস।

দেশের বাইরে থেকে কলকাতায় আসা তিন ব্যক্তির দেহের নমুনা সংগ্রহ করা হয়েছিল। ঐ তিন ব্যক্তির নমুনা পরীক্ষা করা হয়েছে। তিন ব্যক্তির মধ্যে দুই জনের নমুনায় ওমিক্রন ভাইরাস পাওয়া গিয়েছে। বাকি আর এক জনের দেহে পাওয়া গিয়েছে করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট।

দিন দুয়েক আগে পার্ক ষ্ট্রীটে ক্রিসমাস কার্নিভালের উদ্বোধন করতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যবাসীকে এই ওমিক্রন নিয়ে সতর্ক করেছিলেন। বিশেষ করে যাঁরা এই উৎসবের মরসুমে বিদেশ থেকে ভারতে বা রাজ্যে আসছেন, তাঁদের ক্ষেত্রে অতিরিক্ত সতর্কতা নিতে বলেছিলেন তিনি।

যে দুজনের দেহে ওমিক্রন ভাইরাস ধরা পড়েছে, তাঁদের মধ্যে একজন এসেছেন আমেরিকা থেকে এবং অপরজন এসেছেন নাইজেরিয়া থেকে। দুজনেই কলকাতা বিমানবন্দরে এসে নামেন। ওমিক্রন আক্রান্ত দুজনকেই একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যাচ্ছে।

রিপোর্ট : ভাস্কর চক্রবর্তী

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages