আসছে সলমনের 'বজরঙ্গী ভাইজান - 2' - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আসছে সলমনের 'বজরঙ্গী ভাইজান - 2'

Share This

আসছে সলমনের 'বজরঙ্গী ভাইজান - 2'


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, 20/12/2021 : ছোট্ট মুন্নিকে পাকিস্তানে পৌঁছে দিয়ে ভারতে ফিরেছিল বজরঙ্গি ভাইজান। এবার বজরঙ্গি ভাইজান ছবির নতুন সিক্যুয়েল অর্থাৎ 'বজরঙ্গি ভাইজান - 2' তৈরি হতে চলেছে। আর এই খবরটি দিয়েছেন সলমন খান নিজেই।

মুম্বইয়ে তাঁর নতুন ছবি 'আরআরআর' এর প্রি রিলিজ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সলমন খান, আলিয়া ভাট, জুনিয়র এনটিআর রামচন্দ্রন, এস এস রাজামৌলি ও করণ জোহর। সেই অনুষ্ঠানেই সলমন স্বীকার করে নেন যে তাঁরা 'বজরঙ্গি ভাইজান - 2' নিয়ে আসছেন।

2015 সালে মুক্তি পেয়েছিল বজরঙ্গি ভাইজান ছবিটি। পরিচালনা করেছিলেন কবীর খান। ব্যাপক জনপ্রিয় হয়েছিল এই ছবিটি। এই ছবিতে সলমন ছাড়াও অভিনয় করে নজর কেড়েছিলেন হরশালি মালহোত্রা, করিনা কপুর এবং নওয়াজুদ্দিন সিদ্দিকি। দ্বিতীয় পর্যায়ের বজরঙ্গি ভাইজান ছবির গল্পটি লিখছেন এসএস রাজামৌলির বাবা কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। 

এই গল্পে ছোট্ট মুন্নি কি তার বাবা মায়ের হাত ধরে পাকিস্তান থেকে ফের ভারতে ফিরে আসবে ? নাকি ফের কোনো সমস্যার সমাধান করতে বজরঙ্গি ভাইজানকে পাকিস্তানের মাটিতে উদয় হতে হবে ? তার উত্তর পেতে অপেক্ষা করতেই হবে 'বজরঙ্গি ভাইজান - 2' ছবিটি মুক্তি পাওয়া পর্যন্ত।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages