সংসদে দুই কক্ষই মুলতুবি রইল দুপুর 2টো পর্যন্ত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সংসদে দুই কক্ষই মুলতুবি রইল দুপুর 2টো পর্যন্ত

Share This

সংসদে দুই কক্ষই মুলতুবি রইল দুপুর 2টো পর্যন্ত


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 16/12/2021 : ফের সংসদের দুই কক্ষ, অর্থাৎ লোকসভা ও রাজ্যসভা কক্ষ মুলতুবি হয়ে গেল দুপুর 2টো পর্যন্ত।

উত্তরপ্রদেশের লখিমপুর খেরি কাণ্ডের জেরে বিরোধীদের প্রবল প্রতিবাদে সংসদের লোকসভা ও রাজ্যসভা দুই কক্ষই মুলতুবি হয়ে যায় দুপুর 2টো পর্যন্ত। রাহুল গান্ধী সহ কংগ্রেসের বেশ কয়েকজন সাংসদ আজ এডজর্নমেন্ট মোশন দাখিল করেন।

রাহুল গান্ধী এদিন বলেন, "সংসদে আমাদের কথা বলতে দিতে হবে। সেদিন লখিমপুর খেরিতে যে হত্যাকাণ্ড হয়েছিল, বলা হচ্ছে সেটা ছিল এক গভীর ষড়যন্ত্র। সেই ঘটনায় যুক্ত ছিলেন একজন মন্ত্রী। ঐ মন্ত্রীর পদত্যাগ দাবী করছি এবং সেই মন্ত্রীকে যেন শাস্তিও দেওয়া হয়।"

বিরোধীদের নিশানা উত্তরপ্রদেশের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রা টেনির দিকে। অভিযোগে বলা হয়েছে সেদিন কৃষকদের আন্দোলনে এই মন্ত্রীর কনভয়ে থাকা একটি গাড়ি আন্দোলনরত কৃষকদের পিষে মেরে ফেলেছিল। সেদিন মৃত্যু হয়েছিল আট জনের। 

সেদিনের সেই ঘটনার তদন্ত করতে একটি 'সিট' গঠন করা হয়েছিল। তদন্তকারীরাও সম্ভবত এই ঘটনার পিছনে বড়সড় ষড়যন্ত্র থাকার আভাস পেয়েছেন।  আপাতত এই ঘটনা নিয়েই বিরোধীদের প্রতিবাদে উত্তাল হয়ে রয়েছে সংসদ ভবন। যার ফলে দুপুর দুটো পর্যন্ত লোকসভা ও রাজ্যসভা দুই কক্ষই মুলতুবি রাখা হয়েছে বলে জানা যাচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages