কাশ্মীরে 2 এনকাউনটারে 6 জঙ্গী খতম - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে 2 এনকাউনটারে 6 জঙ্গী খতম

Share This

কাশ্মীরে 2 এনকাউনটারে 6 জঙ্গী খতম


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, 30/12/2021 : গতকাল জম্মু ও কাশ্মীরের দুই জায়গায় দুই পৃথক এনকাউন্টারে মোট 6 জন জঙ্গী নিহত হয়েছে বলে জানিয়েছে কাশ্মীর জোন পুলিশ। 

গতকাল আমরা খবর করেছিলাম কাশ্মীরের দুই জায়গায় এনকাউনটার চলছে। একটি কুলগাঁও জেলার মীরহামা গ্রামে এবং অপরটি অনন্তনাগ জেলার দুরু গ্রামে। 


গতকাল সকাল থেকেই কাশ্মীরের দুই জায়গায় জঙ্গীদের সাথে নিরাপত্তা বাহিনীর যে গুলির লড়াই চলছিল, তাতে মোট 6 জঙ্গীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে কাশ্মীর জোন পুলিশ। 

কাশ্মীর পুলিশের আইজি বিজয় কুমার জানিয়েছেন, "গুলির লড়াইয়ে নিহত ছয় জঙ্গী জৈশ ই মহম্মদের সঙ্গে যুক্ত ছিল। এদের মধ্যে দুজন পাকিস্তানের নাগরিক। দুজন স্থানীয় জঙ্গী। তবে বাকি দুজনের পরিচয় এখনও জানা যায় নি। তাদের পরিচয় জানার চেষ্টা চালানো হচ্ছে।" কাশ্মীরের দুই জায়গায় এনকাউনটার চললেও নিরাপত্তা বাহিনীর তেমন কোনো ক্ষয়ক্ষতি হয় নি। শুধুমাত্র অনন্তনাগে এক পুলিশকর্মী আহত হয়েছেন। তাঁর চিকিৎসা চলছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages