16 ও 17 তারিখ ব্যাঙ্ক ধর্মঘটের সপক্ষে মিছিল ব্যাঙ্ককর্মীদের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


16 ও 17 তারিখ ব্যাঙ্ক ধর্মঘটের সপক্ষে মিছিল ব্যাঙ্ককর্মীদের

Share This

16 ও 17 তারিখ ব্যাঙ্ক ধর্মঘটের সপক্ষে মিছিল ব্যাঙ্ককর্মীদের


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 15/12/2021 : ইউনাইটেড ফোরাম অফ ব্যাংক ইউনিয়নের তরফে ব্যাংকের আমানত ব্যাংক বিলগ্নীকরণ এর নামে বেসরকারি হাতে তুলে দেওয়ার বিরুদ্ধে আগামী ১৬ও১৭ ই ডিসেম্বর ধর্মঘটের স্বপক্ষে মিছিল করেন ব্যাংক কর্মীরা। 

জলপাইগুড়ি শহরের থানা মোড় থেকে মিছিলটি বের হয়ে ডিবিসি রোড কদমতলা হয়ে থানা মোড়ে এসে শেষ হয়। ২০২০-২১ অর্থবর্ষে ব্যাংক শিল্পে ১ লক্ষ ৯৩ হাজার কোটি টাকা সামগ্রিকভাবে লাভ হয় গোটা দেশে ১০ লক্ষ ব্যাংক কর্মচারী বিভিন্ন ব্যাংকে পরিষেবা প্রদান করে। এই কর্মচারীদের ভবিষ্যৎ অনিশ্চিত তাই শুধু কর্মচারীরা নয় বিভিন্ন অফিসার্স অ্যাসোসিয়েশনও আগামীকাল ও পরশুর এই ধর্মঘটে সামিল হচ্ছে। 


সংগঠনের নেতৃত্ব কৌশিক রায় জানান বিজেপি নেতৃত্বাধীন এনডিএ সরকার আসন্ন শীতকালীন অধিবেশনে  ব্যাংক বেসরকারিকরণের বিল আনতে চলেছে। এর ফলে 10 লক্ষ ব্যাংক কর্মচারী এবং পাবলিক সেক্টর ব্যাংক রাখা প্রায় ১ লক্ষ ৯৩ হাজার কোটি টাকা বেসরকারি মালিকানাধীন সংস্থার হাতে চলে যাবে।  যার ফলে গোটা দেশ এক বিরাট আর্থিক সংকটের সম্মুখীন হতে চলেছে এই সংকট রুখতে ব্যাংক কর্মচারীদের পাশাপাশি সমস্ত আমানতকারীদের আন্দোলনে শামিল হওয়ার আহ্বান জানান তিনি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages