কাশ্মীরে ফের গুলির লড়াই, নিহত 1 জঙ্গী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে ফের গুলির লড়াই, নিহত 1 জঙ্গী

Share This

কাশ্মীরে ফের গুলির লড়াই, নিহত 1 জঙ্গী


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ভারত, 14/12/2021 : জম্মু ও কাশ্মীরের পুঞ্চ সেক্টরের সুরানকোট এলাকায় জঙ্গীদের সাথে নিরাপত্তা বাহিনীর গুলির লড়াই চলছে। 

গতকালই জম্মু ও কাশ্মীরের শ্রীনগরের বাইরে জিওয়ান এলাকায় পুলিশের গাড়ি লক্ষ্য করে নাশকতা চালিয়েছিল পাক মদতপুষ্ট জঙ্গীরা। সেই ঘটনায় মোট 16 জন পুলিশ কর্মী জখম হয়েছিলেন। তার মধ্যে একজন এএসআই ও এক কনস্টেবলের মৃত্যু হয়েছে। বাকিদের সেনা হাসপাতালে চিকিৎসা চলছে। 

গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও এই ঘটনায় সোচ্চার হয়েছিলেন এবং নিন্দা করেছিলেন। তিনি শহীদ দুই পুলিশকর্মীকে স্মরণ করেছেন এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন। 

মঙ্গলবার সকাল থেকেই জঙ্গীদের সাথে নিরাপত্তা বাহিনীর গুলির লড়াই শুরু হয়েছে পুঞ্চ সেক্টরের কয়েকটি জায়গায়। সেনাবাহিনীর হোয়াইট নাইট কর্পস-এর পক্ষ থেকে জানানো হয়েছে পুঞ্চএর বেহরামগালা এলাকায় এক জঙ্গীকে খতম করা হয়েছে। তার হেফাজত থেকে একটি একে47 স্বয়ংক্রিয় বন্দুক ও চারটি গুলিভর্তি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে। পুঞ্চ সেক্টরে এনকাউন্টার এখনও চলছে বলে জানা যাচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages