বাংলাদেশ যাওয়ার পথে ট্রাক উল্টে নষ্ট প্রচুর ভুট্টা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাংলাদেশ যাওয়ার পথে ট্রাক উল্টে নষ্ট প্রচুর ভুট্টা

Share This

বাংলাদেশ যাওয়ার পথে ট্রাক উল্টে নষ্ট প্রচুর ভুট্টা


আজ খবর (বাংলা), ফুলবাড়ি, শিলিগুড়ি, পশ্চিমবঙ্গ, 08/11/2021 : ভুট্টা বোঝাই ট্রাক উল্টে গিয়ে পড়ল খাদে। নয়ানজুলিতে ট্রাক উল্টে পড়ায় নষ্ট হল প্রচুর ভুট্টা। এই ভুট্টা নিয়ে যাওয়া হচ্ছিল বাঙ্লসোদেশে।

সোমবার সকাল সাড়ে নয়টায় এই দুর্ঘটনা ঘটেছে শিলিগুড়ির উপকণ্ঠে ফুলবাড়ী-বাংলাবান্ধা সীমান্তপথে। জানা গেছে, ভুট্টা বোঝাই ট্রাকটি বাংলাদেশের উদ্দেশ্যে যাচ্ছিল। ফুলবাড়ি বাজার হয়ে বর্ডার রোড ধরে এগোতেই কিছুটা দূরে গিয়ে রাস্তার পাশে নয়ানজুলিতে উল্টে যায়। 

এই ঘটনায় ট্রাকটির চালক আহত হয়। তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। এদিকে ঘটনার পরই পৌঁছান ফুলবাড়ি ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সম্পাদক শুভঙ্কর নস্কর। তিনি জানান ট্রাকটি রাস্তার পাশের সাইড  করতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে। তাতে ভুট্টা নষ্ট হচ্ছে। বড় ক্ষতি হয়েছে গাড়িটিরও।

রিপোর্ট : রাজকুমার রায়

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages