ফের চারে চার তৃণমূলের, সবুজ ঝড়ে উড়ে গেল বিজেপি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের চারে চার তৃণমূলের, সবুজ ঝড়ে উড়ে গেল বিজেপি

Share This

ফের চারে চার তৃণমূলের, সবুজ ঝড়ে উড়ে গেল বিজেপি


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 02/11/2021 : বিগত উপনির্বাচনে তিনে তিন করার পর এবার ফের একবার চারে চার করে তৃণমূল দেখিয়ে দিল রাজ্যের মানুষ রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথেই।

আজ রাজ্যের চার বিধানসভা কেন্দ্রের চারটি উপনির্বাচনেই বিপুল ভোটে জয়ী হল তৃণমূল কংগ্রেস। প্রতিপক্ষ দলগুলির থেকে বিশাল মার্জিনে এগিয়ে থেকে রাজ্যবাসী ফের একবার বোঝাতে চাইলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর তাঁদের পুর্ণ আস্থা রয়েছে।

আজ গণনার পর দেখা গেল তৃণমূলের সব প্রার্থী অর্থাৎ দিনহাটা থেকে উদয়ন গুহ, শান্তিপুর থেকে ব্রজকিশোর গোস্বামী, খড়দহ থেকে শোভন দেব চট্টোপাধ্যায় এবং গোসাবা থেকে সুব্রত মন্ডল সকলেই বড়সড় মার্জিনে ভোটে জিতে গিয়েছেন। 


উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গের জেলায় জেলায় ধরাশায়ী হয়েছে বিজেপি। দিনহাটা ও শান্তিপুর দুটি বিধানসভা কেন্দ্র হাতছাড়া হল বিজেপির। শান্তিপুর ছাড়া বাকি তিন জায়গায় জামানত পর্যন্ত বাজেয়াপ্ত হয়েছে বিজেপি প্রার্থীদের। বলা যেতে পারে সবুজ ঝড়ে উড়ে গিয়েছে বিজেপি সহ প্রতিপক্ষ দলগুলি।

এদিকে সাত বিধানসভা কেন্দ্রে বিপুল জয়ের পর কলকাতা এবং হাওড়ায় আগামী 19শে ডিসেম্বর পুরভোট করতে চাইছে রাজ্য সরকার। সূত্র মারফত জানা গিয়েছে আগামী মাসের 19 তারিখে কলকাতা ও হাওড়ায় পুরভোট চেয়ে রাজ্যের পুর ও নগর উন্নয়ন দপ্তর চিঠি দিতে চলেছে রাজ্য নির্বাচন কমিশনকে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages