সেনা জওয়ানদের সাথে দীপাবলি পালন করতে সীমান্তে মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সেনা জওয়ানদের সাথে দীপাবলি পালন করতে সীমান্তে মোদী

Share This

সেনা জওয়ানদের সাথে দীপাবলি পালন করতে সীমান্তে মোদী


আজ খবর (বাংলা), নৌসেরা, জম্মু ও কাশ্মীর, ভারত, 04/11/2021 : প্রতিবছরের মত এই বছরেও প্রধানমন্ত্রী দেওয়ালি কাটলেন ভারতীয় সেনাবাহিনীর সাথে। আজ তিনি ছিলেন জম্মু ও কাশ্মীরের নৌসেরা সেক্টরে।

আজ সকলেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পৌঁছে গিয়েছিলেন জম্মু ও কাশ্মীরের নৌসেরা সেক্টরে লাইন অফ কনট্রোলের খুব কাছেই। শেখা গিয়ে তিনি সীমান্তে কর্তব্যরত সেনা জওয়ানদের সাথে সাক্ষাত করেন, তাঁদের সাথে খোলাখুলি কথাবার্তা বলেন। আজ তাঁর পরনে ছিল একটি ক্যামোফ্লাজ জ্যাকেট ও একটি টুপি।


আজ সীমান্তে নরেন্দ্র মোদী সেইসব জওয়ানদের শ্রদ্ধা জানান যাঁরা কর্তব্যরত অবস্থায় দেশের জন্যে শহীদ হয়েছেন। এরপর তিনি উপস্থিত সেনা জওয়ানদের সাথে কথাবার্তা বলেন এবং সবাইকে দীপাবলির শুভেচ্ছা জানান। সেই সঙ্গে সকলের হাতে মিষ্টি তুলে দেন। 

স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ আজ বলেছেন প্রধানমন্ত্রী আজ সেনা জওয়ানদের হাতে শুধুই মিষ্টি তুলে দেন নি। তিনি দেশের ঐক্য, প্রগতি, সংস্কার ও সংস্কৃতির বার্তাও দিয়েছেন। 

গত বছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাজস্থানে আন্তর্জাতিক সীমান্তে সেনা জওয়ানদের সাথে দীপাবলি পালন করেছিলেন। আগামীকাল সকাল সাড়ে ছটার সময়ে তিনি উত্তরাখন্ডের কেদারনাথ মন্দিরে পৌঁছাবেন বলে জানা গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages