জাতীয় সড়কে বাইক নিয়ে দুর্দান্ত স্টান্ট সিভিক ভলেন্টিয়ারের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জাতীয় সড়কে বাইক নিয়ে দুর্দান্ত স্টান্ট সিভিক ভলেন্টিয়ারের

Share This

জাতীয় সড়কে বাইক নিয়ে দুর্দান্ত স্টান্ট সিভিক ভলেন্টিয়ারের


আজ খবর (বাংলা), শিলিগুড়ি ও জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 05/11/2021 : আজ শিলিগুড়ি-জলপাইগুড়ি রোডে পথ চলতি মানুষ দেখলেন এক অদ্ভুত দৃশ্য। এক বাইক আরোহী তাঁর বাইকটি দ্রুত গতিতে চালাতে চালাতে কখনো সিটের ওপর পাশ ফিরে  বসছেন, কখনও বা সিটের ওপর উঠে দাঁড়িয়ে পড়ছেন। 


শিলিগুড়ি ও জলপাইগুড়ির মধ্যে 45 কিলোমিটার রাস্তাটি বেশ সুন্দর এবং মসৃণ। এই রাস্তা ধরে প্রতিদিন চলে অসংখ্য বাস, লরি এবং গাড়ি। চলে সেনাবাহিনীর গাড়িও। সেই মসৃণ রাস্তার ওপরেই আজ নিজের বাইক নিয়ে শ্বাসরুদ্ধ স্টান্ট দেখালেন এক যুবক। পথ চলতি মানুষ তাঁকে দেখে রীতিমত চমকে উঠেছেন। 

ঐ যুবক নিজের বাইকটিকে দ্রুত গতিতে চালিয়ে নানারকম কসরত দেখাচ্ছিলেন। বাইক চালাতে চালাতেই কখনও তিনি সিটের ওপর ভঙ্গি বদল করে পাশ ফিরে বসছিলেন, কখনো বা সিটের ওপর উঠে দাঁড়িয়ে দুই হাত প্রসারিত করে দিচ্ছিলেন। তাঁর স্টান্টের প্রতিটি মুহুর্ত ছিল রুদ্ধশ্বাস। যে কোনো মুহুর্তে যে কোনোরকম ঘটনা ঘটে যেতে পারত। কিন্তু তা সত্বেও চালক যুবকটি ছিলেন অবিচল ও অকুতোভয় ।

যেটা জানা যাচ্ছে ঐ বাইক চালকের নাম ফরজান আলি। তাঁর বাড়ি রাজ্গঞ্জের সন্ন্যাসী কাটা গ্রাম পঞ্চায়েত এলাকায়। ঐ যুবক শিলিগুড়ি পুলিশ কমিশনারেট এর অধীনে একজন সিভিক ভলেন্টিয়ার হিসেবে কাজ করেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages