শহরে ডেঙ্গি চোখ রাঙাচ্ছে, মৃত্যু গৃহবধূর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শহরে ডেঙ্গি চোখ রাঙাচ্ছে, মৃত্যু গৃহবধূর

Share This

শহরে ডেঙ্গি চোখ রাঙাচ্ছে, মৃত্যু গৃহবধূর


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 09/11/2021 : বিধাননগর পৌরনিগমের 16 নম্বর ওয়ার্ড বাগুইহাটিতে গৌতম পাড়া এলাকায় শতাব্দী সাহা এক গৃহবধুর ডেঙ্গি আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে।

পরিবার সূত্রে খবর গত চার তারিখে প্রবল জ্বর আসায় শতাব্দী সাহার রক্তের নমুনা পরীক্ষা করা হয়। 5 তারিখে সেই রিপোর্ট ডেঙ্গি পজেটিভ আসে, তারপর ভিআইপি রোডের ধারে তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়। 

তারপরে তার চিকিৎসা চলছিল, কিন্তু তাঁর প্লেটলেট ক্রমশ কমে আসায় শারীরিক অবস্থার অবনতি হয়। হাসপাতাল সূত্রে খবর আজ সন্ধ্যে সাড়ে ছটা নাগাদ মৃত্যুর খবর দেওয়া হয় পরিবারের কাছে। 

করোনার পাশাপাশি চোখ রাঙাচ্ছে ডেঙ্গি আর তাতেই মৃত্যু হয় বাগুইপাড়ার ঐ গৃহবধূর। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ যত্রতত্র ময়লা জঞ্জাল ওয়ার্ডে ঠিকমতো পরিষ্কার হয় না পৌরনিগমের পক্ষ থেকে। জায়গাটি  পৌরসভা থেকে পৌরনিগমে উন্নিত হলেও ন্যুনতম পরিষেবাটুকুও পাওয়া যায় না এমনটাই অভিযোগ উঠেছে ঐ এলাকায়।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages