রাস্তায় দণ্ডী কাটতে কাটতে বিহার থেকে আসাম যাচ্ছেন বাবা সত্যদেব দাস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাস্তায় দণ্ডী কাটতে কাটতে বিহার থেকে আসাম যাচ্ছেন বাবা সত্যদেব দাস

Share This

রাস্তায় দণ্ডী কাটতে কাটতে বিহার থেকে আসাম যাচ্ছেন বাবা সত্যদেব দাস


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, পশ্চিমবঙ্গ, 05/11/2021 : বিহার থেকে রাস্তায় দণ্ডী কেটে পশ্চিমবঙ্গের শিলিগুড়িতে এসে পৌঁছেছেন বাবা সত্যদেব দাস। শিলিগুড়ি থেকে দণ্ডী কেটেই তিনি যাবেন আসামে।

সত্যদেব দাস একজন হিন্দু সাধু। সমাজ সেবা, শিক্ষা এবং ভগবত ও আধ্যাত্ম নিয়েই তিনি থাকেন। তাঁকে পরম শ্রদ্ধার চোখে দেখেন তাঁর অগণিত ভক্তের দল। ভক্তদের নানারকম সামাজিক শিক্ষা দেন বাবা সত্যদেব। সারা বছর তাঁর কাটে সমাজ সেবার মধ্যে দিয়ে।


রাজনৈতিক নেতারা যখন অযোধ্যার রাম মন্দির নিয়ে রাজনীতি করতে ব্যস্ত থাকেন, তখন তিনি দেশের বিভিন্ন রাজ্যে দণ্ডী কেটে সাধারন মানুষের সমর্থন আদায় করেন অযোধ্যার শ্রীরাম মন্দির নির্মাণের জন্যে। পথে পথে ভিক্ষা করে চাঁদা সংগ্রহ করেন অযোধ্যায় রামলালা মন্দির নির্মাণের জন্যে। 

দণ্ডী কাটা শুরু হয়েছিল নর্মদা নদীর উৎস্য অমরকণ্টক থেকে। সেখান থেকেই রাস্তায় দণ্ডী কেটে তিনি পৌঁছান উজ্জয়িন-এর মামলেশ্বরে। সেখান থেকে চলে যান গুজরাটের সোমনাথে।

এবার তিনি বিহার থেকে শিলিগুড়ি শহরে এসেছেন রাস্তায় দণ্ডী কাটতে কাটতে। সময় লেগেছে দশ মাস। শিলিগুড়ি থেকে দণ্ডী কাটতে কাটতেই তিনি পৌঁছে যাবেন আসামের কামাখ্যা মন্দিরে। মুখে তাঁর একটাই নাম, 'জয় শ্রী রাম'।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages