“জলের অপচয় বন্ধ করুন”- বার্তা তুলে ধরা হলো এ বছরের পুজোর থিমে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


“জলের অপচয় বন্ধ করুন”- বার্তা তুলে ধরা হলো এ বছরের পুজোর থিমে

Share This

“জলের অপচয় বন্ধ করুন”- বার্তা তুলে ধরা হলো এ বছরের পুজোর থিমে


আজ খবর (বাংলা), বেলঘরিয়া, কলকাতা, 04/11/2021 : এবার জলের অপচয় বন্ধ করার মত মূল্যবান বার্তা কালী পুজোর থিমে। 

বাঙ্গালীর বারো মাসে তেরো পার্বণ। আর দুর্গোপুজোর রেষ কাটতে না কাটতেই চলে এলো কালী পুজো। দীপাবলীর প্রাক্কালে বলিউড খ্যাত অভিনেত্রী রিতু শীবপুরীর হাত দিয়ে শুভ উদ্বোধন করা হলো বেলঘরিয়া ভার্নারলেন জাগরণী ক্লাবের পুজোর।

কথাতেই আছে, জলের ওপর নাম জীবন। আর তাই অযথা জল নষ্ট না করে তা রক্ষা করার পাশাপাশি সমাজকে বাঁচাতে সামাজিক নানা রকম বার্তা তুলে ধরা হয়েছে মন্ডপ সজ্জার মধ্যে দিয়ে। প্রতি বছর নতুন নতুন ভাবনায় সাজিয়ে তোলে বেলঘরিয়া ভার্নারলেন জাগরণী ক্লাবের পুজো মন্ডপ। থাকে নতুন নতুন সামাজিক সচেতনতামূলক বার্তাও। এবারও তাঁর ব্যাতিক্রম কিছু নয়। চালচিত্রে মাতৃ বন্দনার মধ্যে দিয়ে সেজে উঠেছে এবছরের বেলঘরিয়া ভার্নারলেন জাগরণী ক্লাবের পুজো মন্ডপ। ঘরোয়া জিনিসপত্র দিয়ে খুব সাধারণ একটি ভাবনাকে অসাধারণ করে তুলতে এ বছরের মন্ডপ সজ্জায় চমক এনেছে বেলঘরিয়া ভার্নারলেন জাগরণী ক্লাব। 


দীপাবলীর প্রাক্কালে বলিউড খ্যাত অভিনেত্রী রিতু শীবপুরী ফিতে কেটে বেলঘরিয়া ভার্নারলেন জাগরণী ক্লাবএর শ্যামা পুজোর শুভ উদ্বোধন করেন। ক্লাবের কার্যকারী সভাপতি রোহিত সিং এর তত্বাবধানে বেলঘরিয়া স্টেশনের কাছেই একেবারে আকর্ষনীয় শৈলীতে সেজে উঠেছে মন্ডপ। তবে দর্শণার্থীদের প্রবেশের ক্ষেত্রে রয়েছে নিয়ম নিধি। মন্ডপে গোনা কয়েক দর্শণার্থী প্রবেশ করার সুযোগ পেলেও মাস্ক পড়া বাধ্যতামূলক। আশা করা যায় প্রতি বছরের এবছরের বেলঘরিয়া ভার্নারলেন জাগরণী ক্লাবের পুজো দর্শনার্থীদের মন কেড়ে নেবে। 

এইদিনের উদ্বোধনের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামারহাটি পৌরসভার মুখ্য প্রশাসক গোপাল সাহা, এছাড়াও উপস্থিত ছিলেন কামারহাটি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কো-অর্ডিনেটররা এবং এলাকার মানুষেরা।

রিপোর্ট : সৃঞ্চিনী পোদ্দার, বেলঘড়িয়া

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages