তৃণমূলকে রাজনৈতিক বিশ্বাসঘাতক হিসেবে বর্ণনা করলেন অধীর চৌধুরী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূলকে রাজনৈতিক বিশ্বাসঘাতক হিসেবে বর্ণনা করলেন অধীর চৌধুরী

Share This

তৃণমূলকে রাজনৈতিক বিশ্বাসঘাতক হিসেবে বর্ণনা করলেন অধীর চৌধুরী


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 01/11/2021 : কংগ্রেসকে করা মমতা বন্দ্যোপাধ্যায়ের কটাক্ষের জবাব দিলেন কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী। 

কিছুদিন আগে মমতা বন্দ্যোপাধ্যায় মন্তব্য করে বলেছিলেন, "নরেন্দ্র মোদীর শক্তি আরও বৃদ্ধি পাবে, কেননা রাজনীতি নিয়ে কংগ্রেস আদৌ সিরিয়াস নয়।" 

মমতা বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্যের কড়া জবাব দিয়েছেন কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী। তিনি তৃণমূল কংগ্রেসকে এক রাজনৈতিক বিশ্বাসঘাতক হিসেবে বর্ণনা করে বলেছেন, "তৃণমূল হল কংগ্রেস থেকেই বাঁক খেয়ে বেরিয়ে যাওয়া একটি দল। তাই তৃণমূল যদি মনে করে থাকে যে কংগ্রেস আজকের দিনে প্রাসঙ্গিকতা হারিয়েছে, তাহলে তৃণমূলও প্রাসঙ্গিকতা হারিয়েছে।"

প্রসঙ্গত উল্লেখ্য, আজ থেকে কংগ্রেস ফের দেশজুড়ে সদস্য গ্রহণ কর্মসূচী শুরু করেছে। অধীরবাবুও দেশের নবীন প্রজন্মকে জাতীয় কংগ্রেস দলে যোগ দিতে আহ্বান জানিয়েছেন।

সৌজন্যে : এএনআই

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages