ফের হৃদরোগে আক্রান্ত, প্রয়াত সুব্রত মুখোপাধ্যায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের হৃদরোগে আক্রান্ত, প্রয়াত সুব্রত মুখোপাধ্যায়

Share This

ফের হৃদরোগে আক্রান্ত, প্রয়াত সুব্রত মুখোপাধ্যায়


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 04/11/2021 : এই মুহুর্তে সবচেয়ে বড় খবর প্রয়াত হয়েছেন বর্ষীয়ান তৃণমূল নেতা ও রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়।

কিছুদিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে কলকাতার এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন তিনি। তাঁর চিকিত্সার জন্যে ডাক্তারদের একটি বোর্ড গঠিত হয়েছিল।

এরপর সুব্রতবাবুর শরীরে স্টেইন বসানো হয়েছিল। তাঁকে কড়া নজরদারিতে রাখা হয়েছিল কিন্তু সন্ধ্যে বেলায় তাঁর স্বাস্থ্যের অবনতি হতে দেখা যায়। আজ রাত্রি 9টা 22 নাগাদ 75 বছর বয়সে তিনি হঠাৎ করেই শেষ নি:শ্বাস ফেলেন। 


দীর্ঘদিন ধরেই তিনি রাজনীতির সাথে যুক্ত ছিলেন। হাসপাতালের চিকিত্সায় ক্রমেই সুস্থ হয়ে উঠছিলেন সুব্রতবাবু। আগামীকাল পঞ্চায়েত মন্ত্রীর ছুটি হওয়ার কথা ছিল। কিন্তু সন্ধ্যেবেলায় হঠাৎ তাঁর সিভিয়ার হার্ট এটাক হয়।

হাসপাতাল থেকে কাল সকালে সুব্রতবাবুর মরদেহ রবীন্দ্রসদনে নিয়ে যাওয়া হতে পারে। আগামীকাল দুপুর দুটো নাগাদ তাঁর নশ্বর দেহ নিয়ে যাওয়া হতে পারে তাঁর দক্ষিণ কলকাতার বাড়িতে।

সুব্রতবাবুর আক্স্মিক মৃত্যুতে রাজনৈতিক মহলে রীতিমত শোকের ছাওয়া নেমে এসেছে। তাঁর মৃত্যু সংবাদে ব্যাপক শোকাহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, "কোনো কিছু বলার ভাষা নেই এই মুহুর্তে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages