ব্যবসায়ী খুনের ঘটনায় সুপারি কিলার সহ দুজনকে গ্রেপ্তার করল পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ব্যবসায়ী খুনের ঘটনায় সুপারি কিলার সহ দুজনকে গ্রেপ্তার করল পুলিশ

Share This

ব্যবসায়ী খুনের ঘটনায় সুপারি কিলার সহ দুজনকে গ্রেপ্তার করল পুলিশ


আজ খবর (বাংলা), রায়না, পুর্ব বর্ধমান, পশ্চিমবঙ্গ, 01/11/2021 : পূর্ব বর্ধমান জেলার রায়নার প্রতিষ্ঠিত ব্যবসায়ী খুনের ঘটনায় কলকাতা থেকে আটক ও পরে গ্রেপ্তার করা হয়েছে দুই সুপারি কিলার-কে । 

ঘটনাস্থলের কয়েক কিলোমিটার দূরে, জামালপুরের হরে কৃষ্ণ কুমার সেতুর টোল ট্যাক্স অফিসের সামনে রাস্তায় থাকা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছিল, হেলমেটে মুখ ঢেকে দামি হাই স্পিড মোটর বাইক চেপে আগে যাচ্ছে দুই যুবক তাদের পেছনে পেছনে যাচ্ছে একটা চারচাকা গাড়ি। গত ২২ শে অক্টোবর অভিযুক্ত- রা যাওয়ার সময় কেউ ঘুনাক্ষরেও টের পায়নি।  

ধৃত সুপারি কিলাররা ওইদিন সন্ধ্যাবেলায় নৃশংসভাবে খুন করে পূর্ব বর্ধমানের রায়নার দেরিয়াপুর  পৈতৃক বাড়িতে বেড়াতে আসা কলকাতার একজন প্রতিষ্ঠিত প্লাস্টিক ব্যবসায়ী সব্যসাচী মণ্ডলকে। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে ব্যবসায়ী খুনের ঘটনায় তদন্তে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। খুনের ঘটনায় জড়িত থাকার সন্দেহে শনিবার রাতে কলকাতার অন্তর্গত নারকেলডাঙ্গা এলাকা থেকে পুলিশ দুজনকে আটক করে  বর্ধমানের রায়নাতে তাদের নিয়ে আসে । 

পুলিশ সূত্রে জানা যায় ধৃতদের নাম জলিল শেখ আলম ওরফে রিকি ও মোঃ সাদ্দাম । জিজ্ঞাসাবাদের পর রবিবার দুপুরে তাদের দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনায় জড়িত বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে জেলা সহ রায়না পুলিশের তরফে । সোমবার ধৃত দুজনকে বর্ধমান আদালতে হাজির করা হয়। অভিযুক্ত দুইজনকে পুলিশ হেফাজতে নিয়ে বাকিদের খোঁজে তল্লাশি চালানো হবে বলে খবর পুলিশ সূত্রে।

রিপোর্ট : কল্যাণ দত্ত: পূর্ব বর্ধমান


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages