উত্তপ্ত নিউ জলপাইগুড়িতে হাত ফাটল পুলিশের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উত্তপ্ত নিউ জলপাইগুড়িতে হাত ফাটল পুলিশের

Share This

উত্তপ্ত নিউ জলপাইগুড়িতে হাত ফাটল পুলিশের


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, পশ্চিমবঙ্গ, 01/11/2021 : রাজনৈতিক অশান্তির জেরে আজ সকালে ব্যাপক উত্তপ্ত হয়ে উঠল নিউ জলপাইগুড়ি এলাকা। পুলিশ রীতিমতো লাঠিচার্জ করে পরিস্থিতি আয়ত্তে আনে।

আজ সকালে শাসক দলের গোষ্ঠী কোন্দলে উত্তপ্ত হয়ে ওঠে শিলিগুড়ি সংলগ্ন নিউ জলপাইগুড়ি এলাকা। কিছু লোককে ইঁট ছুঁড়তেও দেখা যায়। খবর পেতেই ঘটনাস্থলে ছুটে যায় শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের নিউ জলপাইগুড়ি থানার পুলিশ। কিন্তু পুলিশের সামনেই অশান্তি চলতে থাকে। 


দুই পক্ষের বেশ কিছু লোককে লাঠিসোঁটা নিয়ে দাঁড়িয়ে থাকা বেশ কিছু গাড়িতে ভাঙচুর চালাতে দেখা যায়। গোটা ঘটনায় ঐ এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। 

এরপর শিলিগুড়ি থেকে বিশাল পুলিশবাহিনী ছুটে যায় ঘটনাস্থলে। তারা মৃদু লাঠিচার্জ করে পরিস্থিতি সামাল দেয়। এই ঘটনায় বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। এক পুলিশকর্মীর হাত ফেটে গিয়ে রক্ত ঝরতেও দেখা গিয়েছে। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। গোটা এলাকায় প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে।

রিপোর্ট : রাজকুমার রায়

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages