জগদ্ধাত্রী পূজা উপলক্ষ্যে 2 জেলায় ছাড় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জগদ্ধাত্রী পূজা উপলক্ষ্যে 2 জেলায় ছাড়

Share This

জগদ্ধাত্রী পূজা উপলক্ষ্যে 2 জেলায় ছাড়


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 09/11/2021 :  আসন্ন জগদ্ধাত্রী পূজা উপলক্ষ্যে রাজ্যের দুই জেলায় রাত্রিকালীন বিধি নিষেধে কিছুটা ছাড় ঘোষনা করল রাজ্য সরকার। 

রাজ্যে করোনা অতিমারী আবহে রাত্রি 11টা থেকে ভোর 5টা পর্যন্ত রাস্তায় বেরিয়ে অবাধ যাতায়াতের ক্ষেত্রে আগেই বিধি নিষেধ জারি করেছিল রাজ্য সরকার। কিন্তু আসন্ন জগদ্ধাত্রী পূজা উপলক্ষ্যে রাজ্যের যে দুই জেলায় বেশি ভীড় হয়, যেখানে ঠাকুর দেখতে মানুষ রাতেও বেড়িয়ে পড়েন সেই দুই জেলায় এবার বিধি নিষেধে ছাড় দেওয়া হয়েছে রাজ্য সরকারের পক্ষ থেকে। 

যে দুই জেলায় এই ছাড় দেওয়া হয়েছে সেই দুই জেলা হল হুগলি ও নদীয়া। এর মধ্যে হুগলির চন্দননগর এবং নদীয়ার কৃষ্ণনগর ও অন্যত্র বড় করে জগদ্ধাত্রী পূজা করা হয়। 

নবান্ন থেকে একটি নোটিশে জানানো হয়েছে, আগামী 12 ও 13 তারিখে জগদ্ধাত্রী পূজা উপলক্ষ্যে হুগলি ও নদীয়া জেলায় করোনাকালীন বিধি নিষেধে কিছুটা ছাড় দেওয়া হয়েছে। এই দুই জেলায় রাত্রি 11টা থেকে ভোর 5 টার মধ্যেও মানুষ ঠাকুর দেখতে যেতে পারবেন, তবে শুধুমাত্র 12 ও 13 তারিখে। 

জগদ্ধাত্রী পূজায় রাতের বেলাতেও ঠাকুর দেখতে বেরোনো যাবে কিনা তা নিয়ে সন্দিহান ছিলেন হুগলি ও নদীয়া জেলার মানুষ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages