দীপাবলির রাতে ভয়াবহ অগ্নিকান্ড শিলিগুড়িতে, মৃত 1 - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দীপাবলির রাতে ভয়াবহ অগ্নিকান্ড শিলিগুড়িতে, মৃত 1

Share This

দীপাবলির রাতে ভয়াবহ অগ্নিকান্ড শিলিগুড়িতে, মৃত 1


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, পশ্চিমবঙ্গ, 05/11/2021 : গোটা দেশ যখন আলোর মালায় সেজে দীপাবলির উৎসব পালনে ব্যস্ত, তখন শিলিগুড়িতে ঘটে গেল ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা। ঐ ঘটনায় এখনও পর্যন্ত 1 জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আহত হয়েছেন আরও কয়েকজন।

গতকাল রাতে শিলিগুড়ি জংশন স্টেশনের কাছে আগুন লেগে যায়। সেই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে এলাকার চারটি দোকানে। দোকানগুলি সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গিয়েছে। আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় দমকলের চারটি ইঞ্জিন। কিন্তু আগুন ততক্ষণে অনেকটা ছড়িয়ে পড়েছিল। যার জন্যে আগুন আয়ত্তে আনতে বেশ বেগ পেতে হয় দমকলের। 

শিলিগুড়ি জংশন স্টেশনের কাছে লাগা আগুন ছড়িয়ে পড়ে আশেপাশে দোকান ও হোটেলে। সেই আগুনে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় পরপর থাকা দুটি হোটেল, একটি চায়ের দোকান ও একটি সেলুন দোকান। দুটি হোটেলের মধ্যে একটিতে এক কর্মচারীর মৃত্যু হয়েছে আগুন লেগে। বিহারের বাসিন্দা ঐ কর্মচারীর নাম রাম বাবু (55)। এছাড়াও আহত হয়েছেন পাপ্পু তাই নামে আর এক জন, তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়দের অনুমান দীপাবলির প্রদীপ থেকেই এতবড় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages