লক্ষীপুজোর বিসর্জনে মাইক বাজানো নিয়ে ধুন্ধুমার, নামল RAF - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


লক্ষীপুজোর বিসর্জনে মাইক বাজানো নিয়ে ধুন্ধুমার, নামল RAF

Share This

লক্ষীপুজোর বিসর্জনে মাইক বাজানো নিয়ে ধুন্ধুমার, নামল RAF


আজ খবর (বাংলা), হরিপাল, হুগলী, পশ্চিমবঙ্গ, 22/10/2021 : লক্ষী পূজার বিসর্জনে তারস্বরে মাইক বাজানো কে কেন্দ্র কে উত্তেজনা।পুলিশের সাথে খন্ড যুদ্ধ ক্লাব সদস্যদের।প্রায় ১৫ থেকে ২০ জন সিভিক ও পুলিশ কর্মী আহত।তাঁরা হরিপাল গ্রামীন হাসপাতালে চিকিৎসাধীন।

সকাল থেকেই এলাকায় মাইক বাজানো কে কেন্দ্র করে অশান্তি শুরু হয়।দুপুরে হরিপাল থানার পুলিশ বেশ কয়েকটি সাউন্ড সিস্টেম আটক করে।

সন্ধ্যায় এক সাথে তারস্বরে মাইক বাজিয়ে বিসর্জনে বের হয় বেশ কয়েকটি ক্লাব।হরিপালের মশাই মোড় এলাকায় মাইক বাজানো কে কেন্দ্র করে খণ্ডযুদ্ধ শুরু হয়।নামানো হয় RAF এবং বিশাল পুলিশ বাহিনী।


গত কাল রাতে  বিসর্জন কে কেন্দ্র করে পুলিশের খন্ড যুদ্ধ হয় ক্লাবের সদস্যদের সাথে।পুলিশ কে লক্ষ করে ইঁট ছুড়েলে আহত হন ২০ জন সিভিক ও পুলিশ কর্মী।এলাকার দোকান পাঠ এবং বাড়িও ভাঙচুর চালানো হয়।

সকাল থেকেই এলকা থমথমে ঘটনার পরই এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

গত রাতেই ঘটনায় জড়িত থাকার সন্দেহে বেশ কয়েক জন কে আটক করেছে পুলিশ।

রিপোর্ট : শেখ আমজাদ আলি

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages