গুলির লড়াইয়ে খতম দুই জঙ্গী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গুলির লড়াইয়ে খতম দুই জঙ্গী

Share This

গুলির লড়াইয়ে খতম দুই জঙ্গী


আজ খবর (বাংলা), সোপিয়ান, জম্মু ও কাশ্মীর, 20/10/2021 :  আজ ভোর থেকেই জঙ্গীদের সাথে গুলির লড়াই শুরু হয়েছিল নিরাপত্তা বাহিনীর। সেই লড়াইয়ে এখনও পর্যন্ত দুই জঙ্গীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে কাশ্মীর জোন পুলিশ।

জঙ্গীদের উপস্থিতির কথা গোপন সুত্রে জানতে পেরে বুধবার ভোরবেলাতেই সোপিয়ান এর দ্রাগড় এলাকাটিকে ঘিরে ফেলেছিলেন নিরাপত্তা বাহিনীর জওয়ানরা। এরপর দুই দিক থেকেই শুরু হয় গুলির বৃষ্টি। 

কাশ্মীর জোন পুলিশ জানিয়েছে, দ্রাগড় এলাকায় গুলির লড়াইয়ে এখনও পর্যন্ত মোট দুই জঙ্গীর মৃত্যু হয়েছে। ঐ এলাকায় আরও কোনো জঙ্গী লুকিয়ে আছে কি না সেটা খতিয়ে দেখতে গোটা এলাকা কর্ডন করে তল্লাশি শুরু করা হয়েছে। 

আগামী সপ্তাহেই তিন দিনের জন্যে জম্মু ও কাশ্মীরে সফর করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাঁর সফরের আগে জঙ্গীদের খোঁজে ব্যাপক তল্লাশি চালানো হচ্ছে বলে জানা যাচ্ছে। কাশ্মীর উপত্যাকায় নিরাপত্তা নিশ্ছিদ্র করতে চাইছে নিরাপত্তা বাহিনী। কেননা কাশ্মীরে বেছে বেছে সংখ্যালঘুদের টার্গেট করেছে পাক মদতপুষ্ট জঙ্গীরা।

রিপোর্ট : অরিন্দম নন্দী

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages