করোনা ভ্যাকসিন না পাওয়ায় পথ অবরোধ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনা ভ্যাকসিন না পাওয়ায় পথ অবরোধ

Share This

করোনা ভ্যাকসিন না পাওয়ায় পথ অবরোধ


আজ খবর (বাংলা), আমতা, হাওড়া, 25/10/2021 : হাওড়া জেলার আমতা বিধানসভা কেন্দ্রের আমতা ২ নম্বর ব্লকের, জয়পুর থানার ঝামটিয়া গ্রাম পঞ্চায়েতের কলশডিহি এলাকার স্থানীয় বাসিন্দারা করোনা ভ্যাকসিনের ইঞ্জেকশন না পাওয়ায় পথ অবরোধ কর্মসূচি পালন করছে। 

জয়পুর- বাগনান বাস রুটের কলসডিহি বাস স্টপেজে।ঝামটিয়া গ্রাম পঞ্চায়েতের কলশডিহি, মধ্য  জয়পুর, মহাকালী দহ, জয়পুর উত্তর বেড় বাঁধের বাসিন্দারা পথ অবরোধ করেছে! সূত্র মারফত জানা যায় আশাকর্মীদের কোন যোগাযোগ নেই এলাকার পার্টির ও জনপ্রতিনিধিদের বৈষম্য মূলক আচরনের জন্য এলাকার পর এলাকার মানুষের করোনা ভ্যাকসিনের ইঞ্জেকশন হয়নি তাদের দাবি সঠিক ভাবে এলাকার সকলের করোনা ভ্যাকসিনের ইঞ্জেকশন দিতে হবে দেয়ার ব্যবস্থা গ্রহণ করতে হবে। 

ইতিমধ্যেই জয়পুর থানার পুলিশ খবর পেয়েছেন। অবরোধকারীরা যতোক্ষণ পর্যন্ত সঠিক লিখিত আশ্বাস স্বাস্থ্য বিভাগের না পাচ্ছে ততোক্ষণ পর্যন্ত অবরোধ কর্মসূচি পালন করবে বলে জানা গেছে এলাকার মহিলারা এই অবরোধ কর্মসূচি পালন করেছে। সকাল সাতটায় শুরু হয়েছে বলে জানা যায়।

রিপোর্ট : সুরজিত আদক

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages