কাশ্মীরের জঙ্গীদের কড়া নিন্দায় প্রিয়াঙ্কা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরের জঙ্গীদের কড়া নিন্দায় প্রিয়াঙ্কা

Share This

কাশ্মীরের জঙ্গীদের কড়া নিন্দায় প্রিয়াঙ্কা


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 08/10/2021 : কাশ্মীরে একের পর এক সাধারন নাগরিককে পাক মদতপুষ্ট জঙ্গীরা যেভাবে হত্যা করে চলেছে, তার কড়া নিন্দা করলেন কংগ্রেসের সাধারন সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বধ্রা।

আজ হিন্দিতে একটি টুইট করে প্রিয়াঙ্কা গান্ধী বধ্রা লিখেছেন, "যেভাবে আমাদের কাশ্মীরি ভাই বোনেদের হত্যা করা হচ্ছে, তাকে সকলেরই উচিত নিন্দা করা। এই ধরনের কাজ এখনই বন্ধ হওয়া উচিত। কাশ্মীরের হত্যাকাণ্ড যথেষ্ট যন্ত্রনাদায়ক।"

প্রিয়াঙ্কা তাঁর টুইটে আরও লেখেন, "কাশ্মীরে যে সব ঘটনা ঘটছে, তাতে কেন্দ্র সরকারের এখনই পদক্ষেপ করা উচিত। কাশ্মীরি ভাই বোনেদের যথেষ্ট নিরাপত্তা সুনিশ্চিত করা উচিত। আমি কাশ্মীরি ভাই বোনেদের পাশেই আছি।"

প্রসঙ্গত উল্লেখ্য, কাশ্মীর উপত্যাকায় নিরাপত্তা বাহিনীর চাপে কোনঠাসা হয়ে গত তিন দিনে কাশ্মীরের মোট 5 জন নিরীহ সাধারন মানুষকে নির্মমভাবে হত্যা করেছে জঙ্গীরা। গোটা বিশ্ব কাশ্মীরে পাক মদতপুষ্ট জঙ্গীদের নির্মমতার সাক্ষী থাকছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages