বন্ধুর দাদুর হাতে যৌন নির্যাতনের শিকার নাবালিকা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বন্ধুর দাদুর হাতে যৌন নির্যাতনের শিকার নাবালিকা

Share This

বন্ধুর দাদুর হাতে যৌন নির্যাতনের শিকার নাবালিকা


আজ খবর (বাংলা), বালুরঘাট, উত্তর দিনাজপুর, পশ্চিমবঙ্গ, 09/10/2021 : যৌন হেনস্থার  শিকার হল এক নাবালিকা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ব্লকে।

বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়েই নাতনির বন্ধুকে ধর্ষণের চেষ্টা করে এক প্রৌঢ়।

গোটা বিষয়টি জানাজানি হতেই পরিবারের তরফ থেকে অভিযোগ জানানো হয়েছে বালুরঘাট থানায়। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে বালুরঘাট থানার পুলিশ। 

সূত্র মারফত খবর খেলতে গিয়ে নিশংস লালসার শিকার হয় ওই নাবালিকা।

বিষয়টি জানাজানি হতেই উত্তেজিত জনতা ওই প্রৌঢ়কে বেধড়ক মারধর করেন। পরে খবর পেয়ে ঘটনাস্থলে যায় বালুরঘাট থানার বিশাল পুলিশবাহিনী।  উত্তেজিত জনতার হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয় ওই প্রৌঢ়কে ৷ পরে পুলিশের পক্ষ থেকে চিকিৎসার জন্য তাঁকে বালুরঘাট হাসপাতালে নিয়ে যায়।

এইদিন ঘটনাটি  ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ব্লকের অমৃতখন্ড গ্রাম পঞ্চায়েতের এলাকায় । অভিযুক্ত ব্যক্তির নাম মনীন্দ্রনাথ বর্মন (৫৫)। বাড়ি কুমারপাড়া এলাকায়। ওই ব্যক্তি পেশায় ভুটভুটি চালক বলে জানা গেছে। 

গোটা ঘটনা জানিয়ে বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে নির্যাতিতা নাবালিকার পরিবার৷ 

সেই অভিযোগের ভিত্তিতে পুরো ঘটনা খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ।

জানা গিয়েছে, নির্যাতিতা নাবালিকা তৃতীয় শ্রেনির ছাত্রী। নির্যাতিতার পরিবার সূত্রে দাবি ওই নাবালিকা প্রতিবেশী মনীন্দ্রনাথ বর্মন। ওই ব্যক্তির নাতির সঙ্গেই খেলা করতে ওই বাড়িতে প্রায়শই যেতো নির্যাতিতা নাবালিকা। গত শুক্রবারেও  দুপুরে খেলতে যায় সে।

 নাবালিকার মা জানিয়েছেন, এই দিন ওই নাবালিকা খেলতে গিয়ে দেখে তাঁর তার বন্ধু ও তার মা বাড়িতে নেই। কোথাও নিমন্ত্রন খেত গিয়েছিল তারা। অভিযোগ, ওই সময় ওই প্রৌঢ় নাবালিকাকে জোর করে ঘরে নিয়ে যায় এবং ধর্ষণের চেষ্টা করে। 

এরপর চীৎকার করলে নাবালিকাকে ছেড়ে দেন প্রৌঢ়। এরপর বাড়িতে গিয়ে পুরো ঘটনা মাকে জানাতেই বিষয়টি জানাজানি হয়৷ 

এবং পরিবার ও উত্তেজিত জনতা সকলে মিলে ওই প্রৌঢ়কে বেঁধে রেখে বেধড়ক মারধর করে। 

পরে পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে নিয়ে আসেন৷ বালুরঘাট থানার পক্ষ থেকে জানা গেছে গোটা ঘটনার তদন্তে নেমেছে বালুরঘাট থানার পুলিশ।

রিপোর্ট : কল্লোল বিশ্বাস

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages