দিল্লী থেকে অস্ত্রসহ গ্রেপ্তার পাক জঙ্গী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিল্লী থেকে অস্ত্রসহ গ্রেপ্তার পাক জঙ্গী

Share This

দিল্লী থেকে অস্ত্রসহ গ্রেপ্তার পাক জঙ্গী


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 12/10/2021 : আজ দিল্লী পুলিশের স্পেশ্যাল সেল রাজধানী দিল্লী থেকেই অস্ত্রশস্ত্র সমেত এক পাকিস্তানি জঙ্গীকে গ্রেপ্তার করেছে।

দিল্লী পুলিশ এই বিষয়ে এখনও পর্যন্ত যে টুকু তথ্য দিয়েছে, তা থেকে জানা গিয়েছে, নিজের নাম ভাঁড়িয়ে এক পাকিস্তানি জঙ্গী দিল্লীর লক্ষী নগর এলাকায় একটি বাড়ি ভাড়া করে থাকছিল। এই ব্যক্তির কাছে ভারতীয় পরিচয় পত্রও ছিল। আজ তাকে গ্রেপ্তার করেছে দিল্লী পুলিশ।

ঐ ব্যক্তির হেফাজত থেকে পাওয়া গিয়েছে একটি একে47 সিরিজের স্বয়ংক্রিয় বন্দুক। বন্দুকের ম্যাগাজিন ছাড়াও অতিরিক্ত ম্যাগাজিন। এছাড়াও পাওয়া গিয়েছে 60 রাউন্ড গুলি। আর উদ্ধার করা হয়েছে একটি হ্যান্ড গ্রেনেড, দুটি অত্যাধুনিক পিস্তল এবং 50 রাউন্ড গুলি। 

দিল্লী পুলিশ লক্ষী নগরের রমেশ পার্কে ঐ ব্যক্তির বাড়িতে তল্লাশি চালাচ্ছে। গ্রেপ্তার হওয়া মহম্মদ আসরাফ নামের ঐ ব্যক্তিকে জেরা করছে পুলিশ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages