সীমান্তে ইচ্ছামতীর জলে বর্ণাঢ্য নিরঞ্জন সম্পন্ন হয়েছে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সীমান্তে ইচ্ছামতীর জলে বর্ণাঢ্য নিরঞ্জন সম্পন্ন হয়েছে

Share This

সীমান্তে ইচ্ছামতীর জলে বর্ণাঢ্য নিরঞ্জন সম্পন্ন হয়েছে


আজ খবর (বাংলা), টাকি, উত্তর 24 পরগনা, পশ্চিমবঙ্গ, 16/10/2021 : আন্তর্জাতিক সীমান্তের টাকি এলাকায় দারুণ ধুমধাম করে প্রতিমা বিসর্জনের কর্মসূচি পালন করা হয়েছে।

গতকাল ১৫ অক্টোবর দক্ষিণবঙ্গ সীমান্তের অন্তর্গত  এলাকা টাকিতে দুর্গা প্রতিমা বিসর্জনের কর্মসূচি অত্যন্ত আড়ম্বরের সঙ্গে পালিত হয়েছে।  বর্ডার সিকিউরিটি ফোর্সের নজরদারি ও কঠোর নিরাপত্তায় প্রতিমা বিসর্জন কর্মসূচি সম্পন্ন করা হয়েছে।

গতকাল প্রায় ১১০০ থেকে ১৭৩০ অবধি টাকি এলাকায় কাছে ইছামতি নদীতে প্রতিমা বিসর্জনের কর্মসূচি আয়োজন করা হয়েছিল।  টাকি এলাকায় প্রায় ৫০ টি প্রতিমা বিসর্জন দেওয়া হয়েছে।  ৮৫ ব্যাটালিয়নের কমান্ড্যান্ট শ্রী অনুরাগ মণি এবং  ডেপুটি কমান্ড্যান্ট শ্রী অবিনাশ কুমারের তত্ত্বাবধানে প্রতিমা বিসর্জন কর্মসূচি সফলভাবে পরিচালিত হয়েছে।  টাকি এলাকায় ভারত থেকে প্রায় ১৫০০০ এবং বাংলাদেশ থেকে ৩০০০ জন মানুষ প্রতিমা বিসর্জনের জন্য একত্রিত হয়েছিল।  এই সমস্ত লোকের উপস্থিতিতে দুর্গা প্রতিমা বিসর্জনের কর্মসূচি অত্যন্ত আড়ম্বরপূর্ণভাবে সম্পন্ন করা হয়েছে।


প্রতিমা বিসর্জনের কর্মসূচির সময় কোন অনুপ্রবেশ বা কোন অশুভ ঘটনা ঘটেনি।

৮৫ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার শ্রী অনুরাগ মণি প্রতিমা বিসর্জন কর্মসূচি সফলভাবে সম্পন্ন হওয়ায় আনন্দ প্রকাশ করেছেন।

এই উপলক্ষে দক্ষিণবঙ্গের জনসংযোগ আধিকারিক জানান, প্রতিবছর সীমান্ত নিরাপত্তা বাহিনীর তত্ত্বাবধানে অত্যন্ত আড়ম্বরের সঙ্গে প্রতিমা বিসর্জন কর্মসূচি করা হয়।  তিনি আরও জানান যে বিএসএফ জওয়ানদের দ্বারা প্রদর্শিত সতর্কতার কারণে এই কর্মসূচি সম্ভব হয়েছে।

রিপোর্ট : দিব্যেন্দু সাহা

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages