মুম্বইয়ে ভয়াবহ আগুন, প্রাণ বাঁচাতে বহুতল থেকে লাফ দিতে গিয়ে মৃত্যু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মুম্বইয়ে ভয়াবহ আগুন, প্রাণ বাঁচাতে বহুতল থেকে লাফ দিতে গিয়ে মৃত্যু

Share This

মুম্বইয়ে ভয়াবহ আগুন, প্রাণ বাঁচাতে বহুতল থেকে লাফ দিতে গিয়ে মৃত্যু


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, 22/10/2021 : ভয়াবহ অগ্নিকাণ্ড মুম্বইয়ের এক বহুতলে। বহুতলের অনেক উঁচু তলায় আগুন লেগেছে, তবে ঘটনাস্থলে উপস্থিত রয়েছে দমকল বাহিনী ।

আজ বেলা বারোটা নাগাদ মুম্বইয়ের প্যারেল এলাকায় কারি রোডে অবস্থিত 'অভিগ্ন এপার্টমেন্ট' নামে একটি বহুতলে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখা যায়। 

খবর পেয়ে সেখানে পৌঁছে জায় দমকল বাহিনী। বেশ কয়েকটি ইঞ্জিন এসে আগুন নেভানোর কাজ শুরু করে। কিন্তু বহুতলের যে তলায় আগুন লেগেছে, সেটি অনেকটা উঁচুতে থাকায় প্রথমদিকে আগুন নেভানোর কাজে কিছুটা দেরি হয়। 

ঐ ঘটনায় দমকল বাহিনী যদিও কোনোরকম হতাহতের বিবৃতি দেয় নি, কিন্তু ক্যামেরায় স্পষ্ট ধরা পড়েছে, এক ব্যক্তি আগুনের হাত থেকে বাঁচতে বারান্দা থেকে ঝুলছিলেন। কিন্তু তিনি প্রাণ বাঁচাতে পারেন নি। হাত ফসকে তিনি ঐ বহুতল থেকে অনেক নিচে পড়ে যান। সম্ভবত ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages