স্কটল্যান্ডকে হালকাভাবে নিচ্ছে না বাংলাদেশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


স্কটল্যান্ডকে হালকাভাবে নিচ্ছে না বাংলাদেশ

Share This

স্কটল্যান্ডকে হালকাভাবে নিচ্ছে না বাংলাদেশ
মহমুদুল্লাহ, বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক 


আজ খবর (বাংলা), আল আমারাত,  ওমান, 17/10/2021 : আজ থেকেই টি20 বিশ্বকাপের দৌড় শুরু করতে চলেছে বাংলাদেশ। তাই প্রথম লড়াইয়ের আগে দলকে সতর্ক করলেন মহমুদুল্লাহ।

আজ টি20 বিশ্বকাপের প্রথম ম্যাচে খেলতে নামছে বাংলাদেশ। প্রতিপক্ষ স্কটল্যান্ড। দুর্বল প্রতিপক্ষকে পেয়ে বাংলাদেশ যেন আত্মতুষ্টিতে না ভোগে, সতীর্থদের সেটাই মনে করিয়ে দিতে চাইলেন বাংলাদেশ দলের স্কিপার মহমুদুল্লাহ।

এর আগে জিম্বাবোয়ে সফরে হেরে আসলেও অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সফরে যথেষ্ট সাফল্যের মুখ দেখেছে বাংলাদেশের ক্রিকেট দল। 

বিশ্বকাপে গ্রুপ বি-তে রয়েছে বাংলাদেশ। একই গ্রুপে রয়েছে ওমান ও পাপুয়া নিউ গিনি। বি গ্রুপে সবচেয়ে ফেভারিট হিসেবে অবশ্য বাঙ্লাদেশকেই ধরে নেওয়া হচ্ছে। তবে প্রথম ম্যাচে স্কটল্যান্ডকে পেয়ে দুর্বল প্রতিপক্ষ বলে ধরে নেওয়াটা একেবারেই যে ঠিক হবে না তা মনে করিয়ে দিতে চাইছেন অধিনায়ক মহমুদুল্লা। সুপার 12এ উঠতে গেলে টুর্নামেন্টে আগাগোড়া ভাল খেলে এগিয়ে যাওয়ার দাওয়াই দিতে চাইছেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে 2012 সালে একবারই স্কটল্যান্ডের মুখোমুখি হয়েছিল বাংলাদেশের ক্রিকেট দল। টি20 সেই ম্যাচে স্কটল্যান্ড বাংলাদেশকে 34 রানে হারিয়ে দিয়েছিল। আইসিসি তালিকায় থাকা দেশগুলির মধ্যে ঐ একটি ম্যাচেই কোনো দেশকে হারিয়েছিল স্কটল্যান্ড। কাজেই, ফের একবার যাতে অঘটন না ঘটে তার জন্যে তৈরি থাকতে হবে বেঙ্গল টাইগার্সদের।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages