ঝাড়গ্রামে খাঁচা থেকে পালাল চিতাবাঘ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ঝাড়গ্রামে খাঁচা থেকে পালাল চিতাবাঘ

Share This

ঝাড়গ্রামে খাঁচা থেকে পালাল চিতাবাঘ

আজ খবর (বাংলা), ঝাড়গ্রাম, পশ্চিমবঙ্গ, 07/10/2021 : খাঁচা থেকে পালিয়ে গেল বাঘ, তার সন্ধানে ঝাড়গ্রাম শহর জুড়ে তল্লাশি শুরু করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যে 6:40 নাগাদ ঝাড়গ্রামের ডিয়ার পার্কের কর্মীরা চিতাবাঘের খাঁচায় দেখতে পান সেখানে চিতাবাঘটি নেই। এর পরেই ডিয়ার পার্ক জুড়ে রীতিমত হুলুস্থুল পড়ে যায়। প্রাথমিকভাবে ডিয়ার পার্কের প্রতিটা কোণা খুঁজেও চিতাবাঘের দেখা মেলে নি।


খবর দেওয়া হয় ঝাড়গ্রাম থানায়। পুলিশ ঘটনাস্থলে এসে অবস্থার গুরুত্ব বুঝে গোটা ঝাড়গ্রাম শহরে মাইকিং শুরু করে শহরবাসীকে সতর্ক করতে থাকে। 

ঝাড়গ্রাম শহর থেকে লোধাসুলি অরণ্য খুব দুরে নয়। চিতাবাঘটি ডিয়ার পার্ক থেকে বেরিয়ে অরণ্যের দিকেই গিয়েছে নাকি সে ঝাড়গ্রাম শহরেই কোথাও লুকিয়ে রয়েছে, সেটাই বোঝা যাচ্ছে না। বন দপ্তর চিতা বাঘের সন্ধানে তল্লাশি চালাচ্ছে।

আজ খবর আপডেট : রাত্রি 9টা 45 : শেষ পাওয়া খবর অনুযায়ী পালিয়ে যাওয়া চিতাবাঘটিকে পাওয়া গিয়েছে ঝাড়গ্রাম স্টেশনের কাছ থেকেই। সম্ভবত তাকে ট্র্যাঙ্কুলাইজ করে বন দপ্তর ধরেছে। 

রিপোর্ট : বিমান মাহাতো



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages