প্রয়াত সিপিআইএম নেতা উদয় সরকার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রয়াত সিপিআইএম নেতা উদয় সরকার

Share This

প্রয়াত সিপিআইএম নেতা উদয় সরকার


আজ খবর (বাংলা), বর্ধমান, পুর্ব বর্ধমান, পশ্চিমবঙ্গ, 29/10/2021 : প্রয়াত হলেন সিপিআইএম নেতা উদয় সরকার। সিপিআই(এম), পূর্ব বর্ধমান জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য, কৃষকসভার নেতা ও অবিভক্ত বর্ধমান জেলার জেলা পরিষদের প্রাক্তন সভাধিপতি ছিলেন উদয় সরকার  । গভীর রাতে তাঁর জীবনাবসান হয়েছে বর্ধমানের একটি বেসরকারী চিকিৎসাকেন্দ্রে। 

গত ২০২০ সালের মার্চ মাসে কোভিডের সময় প্যানক্রাইটিস-এ ক্যান্সার রোগে আক্রান্ত হন তিনি । শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ২৬ অক্টোবর বর্ধমান এর বেসরকারী চিকিৎসাকেন্দ্র (ক্যামরী হাসপাতালে ) ভর্তি করা হয় তাঁকে।

বৃহস্পতিবার অর্থাৎ ২৮ অক্টোবর বিকেলের পর থেকে তাঁর অবস্থার অবনতি হতে শুরু করে । আইসিইউতে রেখে নিবিড় পর্যবেক্ষণ করছিলেন চিকিৎসকরা । কোমায় আচ্ছন্ন বলে খবর এসে পৌঁছায় বৃহস্পতিবারই । অবশেষে গভীর রাত্রে অর্থাৎ শুক্রবার প্রয়াত হলেন অবিভক্ত বর্ধমান জেলার বাম আন্দোলনের অতি পরিচিত মুখ উদয় সরকার। শোকের ছায়া এলাকায়।

দলীয় সুত্রে জানা গিয়েছে ,  মরদেহ প্রথমে তাঁর বর্ধমানের বাসভবনে, তারপর বর্ধমানের পার্কাস রোডে সিপিআই(এম) জেলা দপ্তরে সকাল শুক্রবার ৯.৩০ টায় নিয়ে আসা হবে। শেষ শ্রদ্ধা জানানোর জন্য ১ ঘণ্টা মরদেহ শায়িত থাকবে জেলা দপ্তরে। তারপর সকাল ১০.৩০ টায় সেখান থেকে সগরাই পার্টি অফিসের উদ্দেশ্যে রওনা হবে। কামাড়গড়ে তাঁর গ্রামে শেষকৃত্য সম্পন্ন হবে।

উদয় সরকারের প্রয়াণে জেলার বাম আন্দোলনে যথেষ্ট ক্ষতি হল বলেই মত নেতৃত্বের ।

রিপোর্ট : কল্যাণ দত্ত :পূর্ব বর্ধমান 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages