চলতি মাসেই ফের ভোটমুখী তিন রাজনৈতিক দল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


চলতি মাসেই ফের ভোটমুখী তিন রাজনৈতিক দল

Share This

চলতি মাসেই ফের ভোটমুখী তিন রাজনৈতিক দল


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 07/10/2021 : চলতি মাসের 30 তারিখে রাজ্যের চার জায়গায় বিধানসভা উপনির্বাচন হতে চলেছে। সেই চারটি জায়গা হল কোচবিহারের দিনহাটা, নদীয়ার শান্তিপুর, উত্তর 24 পরগণার খড়দহ এবং দক্ষি 24 পরগণার গোসাবা। 30 তারিখে নির্বাচন হবে এবং গণনা হবে 2রা নভেম্বরে।

তৃণমূল কংগ্রেসের তরফ থেকে ইতিমধ্যেই এই চার জায়গায় প্রার্থী তালিকা ঘোষনা করা হয়েছে। তৃণমূলের হয়ে দিনহাটা থেকে লড়ছেন উদয়ন গুহ। শান্তিপুর থেকে দাঁড়িয়েছেন ব্রজ কিশোর গোস্বামী, খড়দহ থেকে দাঁড়িয়েছেন শোভন দেব চ্যাটার্জি এবং গোসাবা থেকে দাঁড়িয়েছেন সুব্রত মন্ডল।

বিজেপিও তাদের প্রার্থী তালিকা প্রকাশ করেছে। বিজেপির হয়ে দিনহাটায় দাঁড়িয়েছেন অশোক মন্ডল, শান্তিপুরে দাঁড়িয়েছেন নিরঞ্জন বিশ্বাস, খড়দহ থেকে লড়বেন জয় সাহা এবং গোসাবা থেকে লড়াই করবেন পলাশ রানা।

বামেরাও এই উপনির্বাচনের জন্যে প্রার্থী তালিকা দিয়েছে। দিনহাটা থেকে দাঁড়িয়েছেন এআইএফবি প্রার্থী আব্দুর রউফ, শান্তিপুর থেকে সিপিআইএম প্রার্থী দাঁড়িয়েছেন সৌমেন মাহাতো, খড়দহ থেকে প্রার্থী হয়েছেন সিপিআইএমের দেবজ্যোতি দাস এবং গোসাবা থেকে প্রার্থী হয়েছেন আরএসপির অনিল চন্দ্র মন্ডল।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages