সীমান্ত দিয়ে পাকিস্তানের অস্ত্র পাচার রুখে দিল বিএসএফ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সীমান্ত দিয়ে পাকিস্তানের অস্ত্র পাচার রুখে দিল বিএসএফ

Share This

সীমান্ত দিয়ে পাকিস্তানের অস্ত্র পাচার রুখে দিল বিএসএফ


আজ খবর (বাংলা), সাম্বা, জম্মু ও কাশ্মীর, 07/10/2021 :  জম্মু ও কাশ্মীরে ফের বড়সড় সাফল্য পেল বিএসএফ। পাকিস্তান থেকে ভারতে পাচার হয়ে আসা অস্ত্রশস্ত্র আটকে দিয়ে পাকিস্তানের নোংরামি আরও একবার রুখে দিল। 

ভারতের প্রত্যেকটি বাহিনী প্রতিদিন তিল তিল করে নিজেদের শক্তি বাড়িয়ে চলেছে। সেভাবেই সীমান্তে নিজেদের সব রকম শক্তি বৃদ্ধি করেছে বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ)। আগেকার দিন আর নেই। সেটাই বুঝতে চাইছে না পাকিস্তান। আজকের দিনে সীমান্ত অতিক্রম করে মানুষ বা অস্ত্র কোনোটাই পাচার করা সম্ভব নয়। কারন সীমান্তে রয়েছে বিএসএফ।

আজ বিএসএফের জওয়ানরা পাকিস্তানের পাঠানো অস্ত্র শস্ত্রের বড়সড় একটি প্যাকেট ধরে ফেলেছে। ঐ প্যাকেট পাকিস্তানের কোনো জায়গা থেকে সীমান্তের এপারে ড্রোনের মাধ্যমে নামিয়ে দেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে। 

অস্ত্র পাচারের এই ঘটনাটি ঘটেছে লাইন অফ কন্ট্রোল এর কাছে সাম্বা সেক্টরে। একই রকম প্যাকেট আরও কোথাও নামান হয়েছে কি না তা দেখতে শুরু হয়েছে চিরুনি তল্লাশি। 

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগেও পাকিস্তান সীমান্তের ওপার থেকে ড্রোনের মাধ্যমে অস্ত্র নামিয়ে দেওয়া হয়েছে। কিন্তু প্রত্যেক বার বিএসএফ পাকিস্তানের এই জঘন্য প্রয়াস ব্যর্থ করে দিয়েছে। গত সপ্তাহেই একই কায়দায় একটি প্যাকেট ধরা পড়েছিল যে প্যাকেটে ছিল এ কে 47 সিরিজের বন্দুক, তিনটি ম্যাগাজিন এবং বেশ কিছু তাজা বুলেট।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages