দক্ষিণ কলকাতায় নেহেরু যূব কেন্দ্রের স্বচ্ছ ভারত অভিযান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দক্ষিণ কলকাতায় নেহেরু যূব কেন্দ্রের স্বচ্ছ ভারত অভিযান

Share This

দক্ষিণ কলকাতায় নেহেরু যূব কেন্দ্রের স্বচ্ছ ভারত অভিযান


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 09/10/2021 : নেহেরু যুব কেন্দ্র সংগঠনের  দক্ষিণ কলকাতা শাখা কেন্দ্রে স্বচ্ছ ভারত অভিযানের অঙ্গ হিসেবে সেক্টর ৩২এর এসডি কলেজের নিকটবর্তী অঞ্চলে এই অভিযান শুরু করে।  সীমা সশস্ত্র বলের সঙ্গে যৌথ উদ্যোগে এই কর্ম সূচী গ্রহণ করা হয়।  একবার ব্যবহারযোগ্য প্লাস্টিক সহ বর্জ্য পদার্থ সংগ্রহ করে সেগুলিকে কলকাতা পুরসভার জঞ্জালের ভ্যাটে ফেলা হয়। 

মন্ত্রী বলেন, স্বচ্ছ ভারত অভিযানের মাধ্যমে দেশজুড়ে জনসাধারণকে সচেতন করে তোলা হবে। তারা যাতে বর্জ্য পদার্থ পরিস্কার করেন, একবার ব্যবহারযোগ্য প্লাস্টিক যাতে কেউ ব্যবহার না করেন, তার জন্য সচেতন করে তোলার  উদ্যোগ নেওয়া হয়েছে। 

দেশজুড়ে আজাদি কা অমৃত মহোৎসবের অঙ্গ হিসেবে পয়লা অক্টোবর থেকে ৩১শে অক্টোবর পর্যন্ত বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এই কর্মসূচি দেশের ৭৪৪টি জেলায় ৬ লক্ষ গ্রামে ইউথ ক্লাব ও জাতীয় সেবা সংস্থা অনুমোদিত সংস্থাগুলির মাধ্যমে করা হচ্ছে।   

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages