গড়িয়াহাটে জোড়া খুন, উদ্ধার ক্ষতবিক্ষত মৃতদেহ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গড়িয়াহাটে জোড়া খুন, উদ্ধার ক্ষতবিক্ষত মৃতদেহ

Share This

গড়িয়াহাটে জোড়া খুন, উদ্ধার ক্ষতবিক্ষত মৃতদেহ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 18/10/2021 : সম্পত্তি বিক্রি নিয়েই গন্ডগোল, গড়িয়াহাটের কাঁকুলিয়া রোডের দোতলা বাড়ি থেকে উদ্ধার দুজনের ক্ষতবিক্ষত মৃতদেহ।

গড়িয়াহাটের কাঁকুলিয়া রোডে ঘটে এক নিশংস জোড়া হত্যাকাণ্ড। একটি বাড়ির দুটি তল থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করা করেছে পুলিশ। নিহতদের ঘার, কব্জি, ও পায়ে ধারালো অস্ত্রের ক্ষত চিহ্ন রয়েছে। দোতলা বাড়ির একতলা থেকে উদ্ধার করা হয়েছে নিউটাউনের বাসিন্দা সুবীর চাকী(বয়স ৬১) মৃতদেহ। অন্যদিকে তার বাড়ির গাড়িচালক রবিন মন্ডল(বয়স ৬৫) মৃতদেহ পাওয়া যায় বাড়ির দোতলা থেকে।

পরিবার সূত্রে জানা যায়, কাঁকুলিয়া রোডের বাড়ি বিক্রি করার চেষ্টা করছিলেন সুবীর চাকী। সেইমতো রবিবার কোন এক ক্রেতাকে বাড়ি দেখানোর জন্য তার গাড়িচালক রবিন মন্ডলকে নিয়ে গড়িয়াহাট কাঁকুলিয়া রোডের বাড়িতে এসেছিলেন সুবির বাবু। রাতে বাড়ি না ফেরায় পরিবারের তরফ থেকে ফোন করা হয় কিন্তু তার ফোন বন্ধ ছিল। খুনের কারণ কি তা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশের প্রাথমিক অনুমান, সম্পত্তি নিয়ে বিরোধের জেরেই এই খুন। নিহত বাড়ির মালিক যে ওখানে এদিন আসবেন তা জানতো আততায়ীরা। খতিয়ে দেখা হচ্ছে এলাকার সিসিটিভির ফুটেজ। নিহত বৃদ্ধের মোবাইল ফোনও বন্ধ ছিল ঘটনার পর থেকে।

স্থানীয় সূত্রে জানা যায়, এরকম খুনের ঘটনা এলাকায় আগে কখনো ঘটেনি। নিচে একটি অফিস ছিল, উপরের ঘরে বাড়ির মালিক এসে মাঝে মধ্যে থাকতেন। বছর দুয়েক ধরে বাড়িটি বিক্রির চেষ্টা হচ্ছিল। আজ একতলায় যে অফিসটি ছিল সেখানকার কর্মীরা এসে এক জনের মৃতদেহ দেখতে পান। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে, ঘটনাস্থলে আসে গড়িয়াহাট থানার পুলিশ। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

রিপোর্ট : জয় গুহ

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages