'লেট দেয়ার বি লাভ', মিষ্টি প্রেমের গল্প ছুঁড়ে দেয় কঠিন প্রশ্ন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


'লেট দেয়ার বি লাভ', মিষ্টি প্রেমের গল্প ছুঁড়ে দেয় কঠিন প্রশ্ন

Share This

'লেট দেয়ার বি লাভ', মিষ্টি প্রেমের গল্প ছুঁড়ে দেয় কঠিন প্রশ্ন


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 30/10/2021 : সুখের প্রদীপতলে ঘন অন্ধকার। মানুষের জীবনও অনেকটা তাই। কি অসহ্য যন্ত্রণা সহ্য করে মানুষ ইচ্ছা মৃত্যু চেয়ে নিতে পারে ? এই প্রশ্ন তুলেই নতুন ধরনের একটি গল্প নিয়ে ছবি বানাচ্ছেন প্রীতম। ছবির নাম 'লেট দেয়ার বি লাভ'।

ছবিটা শুরু থেকেই মিষ্টি প্রেমের গল্প। নীলাদ্রি আর সোনালির ভালবাসার গল্প। কিন্তু ছবি যত গড়াবে গল্পে পড়বে বেদনার প্রলেপ। শেষ পর্যন্ত ছবির গল্পটা এমন একটা প্রশ্ন ছুঁড়ে দেবে, যা যে কোনো মানুষকে ভাবাবে। একরাশ অভিমানী বার্তা ছুঁড়ে দেবে। বলবে জীবন বড়ই কঠিন।


ছবির নির্মাতারা বলছেন, "লেট দেয়ার বি লাভ এক মিষ্টি প্রেমের গল্পের এক বেদনার সমাপ্তির ছবি। নীলাদ্রি আর সোনালির ভালবাসায় কানায় কানায় ভর্তি এক সংসার। নীলাদ্রির মা বাবা আর ওরা দুজনে, সব মিলিয়ে মিষ্টি সুখের সংসার, সেই সুখের পরিবারে আসছে নতুন সদস্য। উচ্ছাসের বাঁধ ভাঙছে দত্ত পরিবারে। 

কিন্তু সুখ বেশিদিন সইল না নীলাদ্রিদের কপালে। গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয় সোনালি, জীবনের চরম পরিহাস তাকে মানসিক ভাবে এমন এক অবস্থায় নিয়ে যায় যে সোনালির মুক্তি চায় নীলাদ্রি। Euthanasia করতে চায় ও। স্বেছা মৃত্যু যা মার্চ ২০১৮ থেকে ভারতে আইন সিদ্ধ কিন্তু কি চরম অবস্থার মধ্যে পড়লে নিজের আপনজনের স্বেচ্ছামৃত্যু চাইতে পারে সেটাই আমরা এই ছবির মাধ্যমে দর্শকের কাছে পৌঁছে দেব।"

গল্পের বাঁধন বেশ মজবুত। গল্প থেকে উঠে আসা প্রশ্ন বর্তমান সময়ের সাথে যথেষ্ট সঙ্গতিপূর্ণ। গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন দেবারতি ভৌমিক। নীলাদ্রির ভূমিকায় অভিনয় করেছেন অনুভব কাঞ্জিলাল, সোনালির ভূমিকায় আছেন হৈমন্তী গাঙ্গুলি। এছাড়াও অভিনয়ে আছেন পারমিতা মুখার্জি, অরিন্দম আচার্য, জিত ভট্টাচার্য, পৌলমী পাঁজা প্রমুখ। গতকাল ছবির পোস্টার লঞ্চ করা হল কলকাতা প্রেস ক্লাবে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages