কাশ্মীরে একই দিনে তিন ঘটনায় তিন ব্যবসায়ীকে হত্যা করল জঙ্গীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে একই দিনে তিন ঘটনায় তিন ব্যবসায়ীকে হত্যা করল জঙ্গীরা

Share This

কাশ্মীরে একই দিনে তিন ঘটনায় তিন ব্যবসায়ীকে হত্যা করল জঙ্গীরা


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ভারত, 06/10/2021 : জম্মু ও কাশ্মীরে ফের এক সাধারন মানুষকে গুলি করে মারল জঙ্গীরা। গতকাল শ্রীনগরের লাল বাজারের মদিনা চকে এক ব্যবসায়ী হকারকে গুলি করে মেরেছে জঙ্গীরা।

মৃত হকারের নাম বীরেন্দ্র পাসোয়ান, তিনি আদতে বিহারের ভাগলপুরের বাসিন্দা। শ্রীনগরের জাদিবালের আলমগড়ি বাজারে তিনি থাকতেন এবংগ শ্রীনগরের রাস্তায় হকারি করতেন। তিনি হাত গাড়ি ঠেলে রাস্তায় ফুচকা বিক্রি করতেন।

ঘটনার পরেই গোটা এলাকা কর্ডন করে ঘিরে রেখেছে নিরাপত্তা বাহিনী। আততায়ী জঙ্গীদের খোঁজে বিভিন্ন জায়গায় কড়া তল্লাশি চালানো হচ্ছে। এই নিয়ে শ্রীনগরে গতকাল তিন ব্যবসায়ী হত্যার ঘটনা ঘটল। মঙ্গলবারই শ্রীনগরের ইকবাল পার্কের কাছে আরও এক ব্যবসায়ীকে নির্মমভাবে হত্যা করেছে জঙ্গীরা। জঙ্গীদের শিকার হওয়া ঐ ব্যবসায়ীর নাম মাখন লাল বিন্দ্রু, তিনি বিন্দ্রু মেডিকেটের মালিক। আক্রান্ত হওয়ার পর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, কিন্তু বাঁচানো যায় নি। দুটি ক্ষেত্রেই পুলিশ জোরদার তদন্ত শুরু করেছে।

তবে জম্মু ও কাশ্মীর থেকে আরও একটি নাশকতার খবর এসে পৌঁছাচ্ছে। সেটি হল আরও এক ব্যবসায়ীর হত্যার ঘটনা। তৃতীয় শিকার হলেন বন্দীপোরার মহম্মদ সফি লোন। তাঁকে খুব কাছ থেকে গুলি করে হত্যা করেছে জঙ্গীরা। কাশ্মীরে হঠাৎ করেই জঙ্গীরা যে ব্যবসায়ী নিধনে মেতে উঠেছে, তাতে করে যথেষ্ট উদ্বিগ্ন দেখাচ্ছে স্থানীয় প্রশাসনকে। 

এই জঘন্য হত্যালীলার কড়া ভাষায় নিন্দা করেছেন লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা। পাশাপাশি এই ঘটনায় জঙ্গীদের কড়া নিন্দা করেছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা ও আর এক প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহেবুবা মুফতি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages