বহরমপুরে স্টুডেন্ট ক্রেডিট কার্ড দেওয়া হল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বহরমপুরে স্টুডেন্ট ক্রেডিট কার্ড দেওয়া হল

Share This

বহরমপুরে স্টুডেন্ট ক্রেডিট কার্ড দেওয়া হল
স্টুডেন্ট ক্রেডিট কার্ড প্রাপকদের একজন


আজ খবর (বাংলা), বহরমপুর, মুর্শিদাবাদ, পশ্চিমবঙ্গ, 07/10/2021 : স্টুডেন্ট ক্রেডিট কার্ড প্রকল্পে ছাত্রছাত্রীদের মধ্যে আনুষ্ঠানিক ভাবে স্টুডেন্ট ক্রেডিট কার্ড বিতরণ কর্মসূচী বহরমপুরে। 

বৃহস্পতিবার বহরমপুর প্রশাসনিক ভবনের কনফারেন্স হলে জেলাশাসক শারদ কুমার দ্বিবেদীর মাধ্যমে ছাত্রছাত্রীদের মধ্যে এই ক্রেডিট কার্ড বিতরণ করা হয়। এদিন জেলার বিভিন্ন প্রান্ত থেকে ছাত্রছাত্রী এবং তাদের অভিভাবকগন এসে এই কার্ড গ্রহণ করেন। ছাত্রছাত্রীরা ক্রেডিট কার্ড হাতে পেয়ে বেজায় খুশি। তারা জানিয়েছেন, এই কার্ড তাদের উচ্চশিক্ষায় অনেক সাহায্য করবে। 

১০ লক্ষ টাকা পর্যন্ত লোন নেওয়ার ব্যবস্থা আছে এই কার্ডের মাধ্যমে। তবে যাদের যত টুকু প্রয়োজন তারা সেই পরিমাণ লোন চেয়ে ক্রেডিট কার্ডের জন্য আবেদন জানিয়েছিলেন। আবেদনের ভিত্তিতে আজ তারা এই কার্ড পেলেন। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলাশাসক সহ অন্যান্য আধিকারিকগণ।

রিপোর্ট : সুতপা পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages