ত্রিপুরায় স্টেট কমিটি গঠন তৃণমূলের, তবু ভাঙনের আশঙ্কা ! - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ত্রিপুরায় স্টেট কমিটি গঠন তৃণমূলের, তবু ভাঙনের আশঙ্কা !

Share This

ত্রিপুরায় স্টেট কমিটি গঠন তৃণমূলের, তবু ভাঙনের আশঙ্কা


আজ খবর (বাংলা), আগরতলা, ত্রিপুরা, 07/10/2021 : ত্রিপুরায় আগামী বিধানসভা ভোটকে পাখির চোখ করে নিখুঁত অঙ্কে এগিয়ে চলেছে তৃণমূল কংগ্রেস। এবার ত্রিপুরায় তাদের প্রথম কমিটি গঠন করল ত্রিপুরা তৃণমূল।

তৃণমূলের তরফ থেকে ত্রিপুরা রাজ্য স্টিয়ারিং কমিটিতে মোট 17 জনের নাম ঘোষনা করা হয়েছে। স্টেট কনভেনার করা হয়েছে সুবল ভৌমিককে। এছাড়াও ত্রিপুরা তৃণমূল স্টেট ইউথ কমিটি নামে আরও একটি তালিকা প্রকাশ করা হয়েছে, যে তালিকায় রয়েছে মোট 11 জনের নাম। এই তালিকায় কনভেনার হিসেবে রাখা হয়েছে বাপ্টু চক্রবর্তীকে।

এর আগে ত্রিপুরাতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিভিন্ন কর্মসূচী নিয়ে নানান ঘটনার সাক্ষী থেকেছে ত্রিপুরা। রাজনীতির নিখুঁত ছকে তৃণমূল একটু একটু করে নিজের জায়গা তৈরি করে নিচ্ছে ত্রিপুরা রাজ্যে।

তবে তার মধ্যেও রয়েছে ভাঙনের গল্প। যেমনটা খবর পাওয়া যাচ্ছে, কিছু বিক্ষুব্ধ তৃণমূল নেতা কর্মী আজ যোগ দিতে পারেন তিপ্রা মথাতে (প্রদ্যুত কিশোর দেব বর্মনের দল তিপ্রাল্যান্ড স্টেট পার্টি)। গতকাল রাতেই নাকি এই বিক্ষুব্ধ প্রদেশ  তৃণমূল কংগ্রেসের কর্মীরা শহরের এক বিলাস বহুল হোটেলে বসে নিজেদের মধ্যে আলোচনা করে এই সিদ্ধান্ত নিয়েছেন। শোনা যাচ্ছে, তৃণমূলের কাঞ্চনপুর, বাগবাসার পার্টি অফিসও নাকি বন্ধ করে দিয়েছেন এই বিক্ষুব্ধ তৃণমূলের কর্মীরা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages